শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

বানিয়াচং সড়কে ব্রীজ ভেঙ্গে ট্রাক খাদে \ যান চলাচল বন্ধ

  • আপডেট টাইম শুক্রবার, ১১ ডিসেম্বর, ২০১৫
  • ৫১৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার \ হবিগঞ্জ-বানিয়াচং আঞ্চলিক সড়কের সুনারু গ্রামের নিকট একটি ব্রিজ ভেঙে মাল বোঝাই ট্রাক খাদে পড়ে গেছে। এতে চালক আহত হয়েছেন। আহত ট্রাক চালক বাবুল মিয়াকে স্থানীয় লোকজন উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে আসে। ব্রীজ ভেঙ্গে পড়ায় হগিঞ্জের সাথে বানিয়াচং ও আজমিরীগঞ্জ উপজেলার যান চলাচল বিচ্ছিন্ন হয়ে যায়। এতে সাধারণ জনসাধারণকে চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে। গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ৯ টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়, সুনারু গ্রামের নিকট ব্রীজ নির্মাণের জন্য ৪/৫ বছর পূর্বে বিকল্প সড়ক হিসেবে একটি বেইলী ব্রীজ নির্মাণ করা হয়। এ বেইলী ব্রীজটি দীর্ঘদিন যাবৎ লক্কর ঝক্কর অবস্থায় রয়েছে। এ অবস্থায় ওই ব্রীজ দিয়ে বালু বোঝাই, পাথর বোঝাই ট্রাক সহ ভারী যানবাহন অত্যন্ত ঝুকি নিয়ে চলাচল করে আসছে। এদিকে মুল ব্রীজ নির্মাণ কাজও অদৃশ্য কারণে দীর্ঘদিন ধরে থমকে আছে।
গতকাল সকালে হবিগঞ্জ থেকে মাল বোঝাই একটি ট্রাক বানিয়াচঙ্গ যাচ্ছিল। ট্রাকটি লক্করঝক্কর ওই বিকল্প ব্রীজে উঠামাত্র ব্রীজ ভেঙ্গে যায়। এতে ট্রাকটি উল্টে মালামাল মালামাল পানিতে পড়ে যায়। এতে ওই সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। ব্রীজের দু’পাশে যাত্রীবাহী যানবাহন আটকা পড়ে। এতে দেখা দেয় জনদুর্ভোগ। ব্রীজ ভেঙ্গে পড়ার পর থেকে ওই সড়কে যান চলাচল বন্ধ রয়েছে। সাধরণ জনগনের দাবী- ব্রিজের ধারণ ক্ষমতার চেয়ে অনেক গুন বেশী মালামাল নিয়ে যানবাহন ওই সড়ক দিয়ে চলাচল করার কারণেই দুর্ঘটনাটি ঘটেছে।
এ ব্যাপারে বানিয়াচং-আজমিরীগঞ্জ আসনের সংসদ সদস্য এডঃ আব্দুল মজিদ এক্সপ্রেসকে জানান-ব্রীজ ভেঙ্গে পড়ার খবর পাবার পর পরই সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলীকে সাথে নিয়ে ঘটনাস্থল পরিদর্শণ করেন। এ সময় তিনি তত্বাবধায়ক প্রকৌশলীর সাথে ব্রীজ দ্রুত মেরামতের জন্য কথা বলেন। তিনি বলেন দ্রুততম সময়ের মধ্যে ব্রীজ মেরামত করা হবে। তিনি বলেন, ওই সড়কের আরো কয়েকটি ব্রীজ ঝুকিপূর্ণ। তাই বানিয়াচঙ্গ সড়ক দিয়ে বারী যানবাহন চলাচল না করার জন্য তিনি অনুরোধ জানান।
এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ নির্মলেন্দু চক্রবর্তী জানান, খবর পেয়ে পুলিশ ঘনাস্থলে পৌঁছে ট্রাকটি উদ্ধারের চেষ্টা করছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com