বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

নবীগঞ্জে বিএনপির মেয়র প্রার্থীর বিরুদ্ধে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ

  • আপডেট টাইম শুক্রবার, ১১ ডিসেম্বর, ২০১৫
  • ৯০৯ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি \ নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ বাসষ্ট্যান্ডে চলন্ত ম্যাক্সি গাড়ী থেকে পড়ে গিয়ে কমর উদ্দিন (১৯) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। সে জগন্নাথপুর উপজেলার পাইগাঁও ইউনিয়নের রসুলপুর গ্রামের তাজুদ মিয়ার পুত্র।
স্থানীয় সূত্রে জানা যায়, গত বুধবার নিহত কমর উদ্দিন শেরপুর থেকে ম্যাক্সি গাড়ী যোগে রাত ৮টার সময় ইনাতগঞ্জ বাজারে আসে। এ সময় সে গাড়ী থামানোর আগেই চলন্ত অবস্থায় নামতে গিয়ে মাটিতে লুটিয়ে পড়ে। স্থানীয় লোকজন অজ্ঞান অবস্থায় তাকে উদ্ধার করে ইনাতগঞ্জ বাজারে চিকিৎসা কেন্দ্রে নিয়ে যান। সেখানে তার অবস্থার অবনতি ঘটলে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার সময় পথিমধ্যে তার মৃত্যু হয়। গতকাল বৃহস্পতিবার বেলা ১১টার সময় নামাজে জানাযা শেষে গ্রাম্য কবর স্থানে তাকে দাফন করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com