শনিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২০, ০১:৩৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
ভারতে মুসলমানদের উপর বর্বরোচিত হামলা ॥ নবীগঞ্জে মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন নিউইয়র্ক পুলিশের লেফটেন্যান্ট হলেন হবিগঞ্জের সৈয়দ সুমন মান সম্পন্ন শিক্ষা অর্জন করতে হবে-বিমান প্রতিমন্ত্রী শহরে মোটর সাইকেল চাপায় এক শিশুর মৃত্যু দুই উপজেলার বিভিন্ন প্রতিষ্ঠানে ৩৯ লাখ টাকার চেক ও অস্বচ্ছলদের মাঝে কম্বল বিতরণ করেছেন এমপি আবু জাহির লন্ডন সিটি যুবদলের নতুন কমিটি আকমাল সভাপতি শাহজাহান সম্পাদক নবীগঞ্জে ডাকাতির সাথে জড়িত থাকার অভিযোগ ৭ জন গ্রেপ্তার ভারতে মুসলমানদের উপর হামলা, মসজিদে আগুন প্রতিবাদে বানিয়াচঙ্গে বিক্ষোভ ও দোয়া মাহফিল নিরাপদ সড়ক চাই যুক্তরাজ্য শাখার নতুন কমিটির অভিষেক অনুষ্ঠিত মাধবপুরে ৪ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার
মেয়র প্রার্থী আতাউর রহমান সেলিমকে যুক্তরাজ্য প্রবাসীদের সমর্থন ব্যক্ত

মেয়র প্রার্থী আতাউর রহমান সেলিমকে যুক্তরাজ্য প্রবাসীদের সমর্থন ব্যক্ত

প্রেস বিজ্ঞপ্তি \ হবিগঞ্জ পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ সমর্থিত মেয়র প্রার্থী আতাউর রহমান সেলিম এর প্রতি যুক্তরাজ্য প্রবাসীদের পক্ষ থেকে সমর্থন ব্যক্ত করে দলমত নির্বিশেষে  ভোট দিয়ে তাকে নির্বাচিত করার আহŸান জানানো হয়েছে। গত ৬ ডিসেম্বর বার্মিংহামে যুক্তরাজ্য প্রবাসী আতাউর রহমান সমর্থকগোষ্ঠীর উদ্যোগে আয়োজিত এক বৈঠকে এ সমর্থন ব্যক্ত করা হয়। সভায় যুক্তরাজ্যের বিভিন্ন শহর থেকে হবিগঞ্জবাসীরা যোগ দেন। এতে সভাপতিত্ব করেন মানচেষ্টার আওয়ামীলীগ সভাপতি মীর গোলাম মোস্তফা। এম এ মুনতাকিমের পরিচালনায় অনুষ্ঠিত বৈঠকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বৈরাচার বিরোধী আন্দোলনের তুখোড় সাবেক ছাত্রনেতা সৈয়দ মুস্তাফিজুর রহমান। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন-মঈনুল ইসলাম বাবুল, লাফবরা যুবলীগ প্রেসিডেন্ট সিরাজুল ইসলাম, বৃন্দাবন কলেজের সাবেক ভিপি নজমুল আবিদ, জুবায়ের, সৈয়দ মাহমুদুর রহমান, সিএম বিল­াহ জুয়েল, মুহিবুর রহমান, শমশেদ বখত চৌধুরী, হুমায়ূন কবির চৌধুরী, শওকত পরশ হক, জিয়া তালুকদার, আব্দুল আহাদ সুমন, মি. রাজু প্রমুখ।
সভায় বক্তারা আতাউর রহমান সেলিমকে একজন নিবেদিত প্রাণ রাজনৈতিক ও সমাজকর্মী হিসেবে আখ্যায়িত করে বলেন- আতাউর রহমান সেলিম নির্বাচিত হলে এলাকার উন্নয়ন হবে এটা নিশ্চিত করে বলা যায়। বক্তারা ছাত্র আন্দোলনে তার ভ‚মিকার কথা এবং হবিগঞ্জে মানুষের কল্যাণে ছুটে চলার কথা তুলে ধরেন।  এছাড়াও বক্তারা শায়েস্তাগঞ্জ পৌরসভার মেয়র প্রার্থী আব্দুছ ছালিকের প্রতি সমর্থন ব্যক্ত করে তাকে নির্বাচিত করার আহŸান জানান।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com