বুধবার, ২৭ মে ২০২০, ০১:৫৭ অপরাহ্ন

নবীগঞ্জে অল্পের জন্য রক্ষা পেল অর্ধশত যাত্রী

নবীগঞ্জে অল্পের জন্য রক্ষা পেল অর্ধশত যাত্রী

কিবরিয়া চৌধুরী, নবীগঞ্জ থেকে \ নবীগঞ্জে সড়ক দূর্ঘটনায় প্রাণহানি থেকে অল্পের জন্য রক্ষা পেল প্রায় অর্ধশত দূর পাল­ার যাত্রী। ঘটনাটি ঘটেছে গতকাল বৃহস্পতিবার সকাল ৯টায় ঢাকা-সিলেট মহা-সড়কের নবীগঞ্জের আউশকান্দি সিএনজি গ্যাস পাম্পের সন্নিকটে। সিএনজি অট্রোরিক্সা ও যাত্রীবাহী বাসের মূখোমূখি সংর্ঘষে ঘটনার সূত্রপাত।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকাল ৯টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের ওই স্থানে সিলেট থেকে ঢাকাগামী একটি যাত্রীবাহী ইউনিক পরিবহন ঢাকা মেট্রো ব- (১৪ -৪৬৪২) গাড়িটি ওই স্থানে পৌছা মাত্রই তার বিপরিত থেকে আসা একটি সিএনজি মৌলভীবাজার থ (১১-৬৮৬৭) তাড়াহুড়ো করে পার্কিং করার সময় মূখোমূখি সংর্ঘষের ঘটনা ঘটে। এতে সিএনজি গাড়িটি ধুমড়ে মুছড়ে যায়। এ সময় সিএনজি চালক গুরত্বর আহত হয়।
এ সময় গুরত্বর আহত সিএনজি চালক ও যাত্রীদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে প্রেরন করা হয়। উত্তেজিত সিএনজি চালক ও জনতা যানচলাচলে বাধাঁ দিলে খবর পেয়ে শেরপুর হাইওয়ে পুলিশের এস আই আল আমীন একদল পুলিশ নিয়ে ঘটনাস্থলে এসে যানচলাচল স্বাভাবিক করেন। দূর্ঘটনায় কবলিত ৩টি সিএনজি ও ইউনিক পরিবহন হাইওয়ে পুলিশের জিম্মায় নিয়ে যাওয়া হয়।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com