বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

আজমিরীগঞ্জের কবি জামাল উদ্দিন আর নেই

  • আপডেট টাইম বুধবার, ২ ডিসেম্বর, ২০১৫
  • ৩৯০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার \ আজমিরীগঞ্জের সন্তান কবি জামাল উদ্দিন আর নেই (ইন্নালিল­াহি—রাজিউন)। গত ৩০ নভেম্বর সন্ধ্যা সাড়ে ৭টায় তিনি সিলেটের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স ছিল ৯০ বছর। দীর্ঘদিন ধরে তিনি বার্ধক্যজনিত নানা রোগে ভূগছিলেন। মৃত্যুকালে তিনি ৪ মেয়ে ও ৩ ছেলেসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান। গতকাল বাদ যোহর আজমিরীগঞ্জের আজিমনগর জামে মসজিদে জানাজার নামায শেষে মরহুমের লাশ এলাকার কবরস্থানে দাফন করা হয়। জানাযায় এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গসহ সর্বস্তরের মানুষ তার জানাযায় অংশ নেন।
কবি জামাল উদ্দিনের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টি হবিগঞ্জ জেলা শাখার সভাপতি কমরেড হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক কমরেড পীযূষ চক্রবর্তী, গণতান্ত্রিক আইনজীবি সমিতির কেন্দ্রীয় নেতা এডভোকেট মুরলী ধর দাশ, বাংলাদেশ ছাত্র ইউনিয়ন কেন্দ্রীয় সংসদের সদস্য মাহমুদা খাঁ, কমরেড বরুণ রায় স্মৃতি সংসদ হবিগঞ্জ এর আহবায়ক শ্রীমন্ত রায়, সদস্য সচিব এডঃ রনধীর দাশ, কবি অপু চৌধুরী, কম্পিউটার কম্পোজ মালিক সমিতির সভাপতি আজিজুর রহমান কাউছার, উদীচী হবিগঞ্জ জেলা সংসদের সাবেক সভাপতি আজমান আহমেদ, বর্তমান সভাপতি মনিরুল ইসলাম বারেক, সাধারণ সম্পাদক পিকে সূত্রধর, সাংগঠনিক সম্পাদক ইমদাদুল হোসেন খান, উদীচী আজমিরীগঞ্জ উপজেলা শাখার সংগঠক প্রভাষক মানিক লাল চৌধুরী, আজমিরীগঞ্জ গণজাগরণ মঞ্চের সংগঠক সৈয়দ জমির উদ্দিন, আজমিরীগঞ্জ কলেজের প্রভাষক তোফাজ্জুল ইসলাম চৌধুরী টিটু, সিপিবি বানিয়াচং উপজেলা শাখার সাধারণ সম্পাদক কমরেড মোহাম্মদ আলী, উদীচী বানিয়াচং শাখার সভাপতি স্বপ্না রায়, সাধারণ সম্পাদক রিপন চন্দ্র দাশ প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com