শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

হবিগঞ্জ ছাত্র সমন্বয় ফোরাম’ এর আনুষ্ঠানিক যাত্রা শুরু

  • আপডেট টাইম সোমবার, ৩০ নভেম্বর, ২০১৫
  • ৭৭৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার \ মানব সেবায় ব্রত হয়ে, সহপাঠিদের একত্রি করণ ও আর্তমানবতায় সেবায় কাজ করার লক্ষ্যে সমাজিক সংগঠন “হবিগঞ্জ ছাত্র সমন্বয় ফোরাম’ এর আত্মপ্রকাশ করেছে। গতকাল বিকালে হবিগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে আলহাজ্ব এডঃ মোঃ আবু জাহির এমপি প্রধান অতিথি হিসিবে উপস্থিত থেকে উক্ত সংগঠনের আনুষ্ঠানিক যাত্রার শুভ উদ্বোধন করেন। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন আনোয়ার হোসেন। গীতা পাঠ করেন রুবেল মজুমদার। স্বাগত বক্তব্য রাখেন হবিগঞ্জ ছাত্র সমন্বয় ফোরামের যুগ্ম সাধারণ সম্পাদক এম কাউছার আহমেদ।
shamachar copyএ উপলক্ষে সংগঠনের সভাপতি শেখ সুলতান মোঃ কাউছারের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সাধারণ সম্পাদক তরফদার মোঃ জাকারিয়া রুবেল ও যুগ্ম সাধারণ সম্পাদক সজীব গোপ এর যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হবিগঞ্জ-লাখাই থেকে নির্বাচিত সংসদ সদস্য ও জাতীয় সংসদের প্যানেল স্পীকার আলহাজ্ব এডঃ মোঃ আবু জাহির। বিশেষ অতিথি ছিলেন বৃন্দাবন সরকারী কলেজের অধ্যক্ষ বদরুজ্জামান চৌধুরী, গিয়াস উদ্দিন চৌধুরী, জেলা শিক্ষা অফিসার মোজাফ্ফ হোসেন, হবিগঞ্জ জেলা মানবাধিকার কমিশনের সভাপতি হারুনুর রশিদ চৌধুরী।
বক্তব্য রাখেন রোটারিয়ান এস এম মহসিন চৌধুরী, জেলা সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক জিয়া উদ্দিন দুলাল, মোহনা টিভির জেলা প্রতিনিধি মোঃ ছানু মিয়া, এশিয়ান টিভির জেলা প্রতিনিধি এস এম সুরুজ আলী, দন্ত চিকিৎসক ডাঃ বিশ্বজিত আচার্য্য, হাজী আব্দুল মোতাব্বির রুনু, মনসুর আহেমদ ইদু, সামিউর রহমান, হবিগঞ্জ ছাত্র সমন্বয় ফোরামের রিয়াজ আহেমদ পিয়াস, জুবায়ের আহমেদ জনি, মোঃ মিসবাহুর রহমান জুয়েল, মাহমুদুল হাসান, শেখ আবু মোঃ ফয়সল প্রমূখ।
আলোচনা সভা শেষে সংগঠনের পক্ষ থেকে কৃতি-শিক্ষার্থীদের সংবর্ধনা ও ক্রেস্ট প্রদান করেন অতিথিবৃন্দ। পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
এতে উপস্থিত ছিলেন, শামীম আহমেদ, বিদু্যুত শাহী আলম, আব্দুস সালাম, মোঃ সুমন, মহিবুর রহমান শাহিন, বিশ্বজিত রায়, অনিক রঞ্জন দাস, রণি ঘোষ, মাহমুদুল হাসান, মাহমুদুর রহমান তারিফ, অন্তু দেব, রতন বৈদ্ধ, মোঃ শাকির মাহমুদ স্মরণ, ফয়সল আহেমদ, আব্দুল হেলিম, আদনান সামী, নাসির আহমেদ সাজু, মৌমিনুল ইসলাম শুভ, মকবুল হোসেন, ফয়েজ সাদী, সৈকত কার, বাবুল দাস, মোঃ জাবেদ, কাউছার আহমেদ, জিয়াউর রহমান, শেখ আব্দুল আউয়াল রাসেল।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com