শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

বাহুবল সদর ইউপি চেয়ারম্যান নজমুল হোসেন চৌধুরী আর নেই

  • আপডেট টাইম রবিবার, ২৯ নভেম্বর, ২০১৫
  • ৫৮৩ বা পড়া হয়েছে

বাহুবল প্রতিনিধি \ বাহুবল উপজেলার সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি নজমুল হোসেন চৌধুরী ইন্তেকাল করেছেন (ইন্না….রাজিউন)। তিনি গতকাল শনিবার রাত সোয়া ৯টায় ঢাকা থেকে ফেরার পথে নরসিংদী নামকস্থানে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর। তিনি ২ পুত্র, ৫ কন্যা, স্ত্রী ও নাতি-নাতনী সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। আজ রোববার বেলা আড়াইটায় বাহুবল কাসিমুল উলুম মাদরাসা মাঠে মরহুমের নামাজে জানাযা অনুষ্ঠিত হবে।
পারিবারিক সূত্র জানায়, তিনি গত বুধবার রাতে ব্রেইন স্ট্রোকে আক্রান্ত হয়ে ঢাকা এ্যাপলো হাসপাতালে ভর্তি হন। সেখানে চিকিৎসাধিন অবস্থায় তার শরীরিক অবস্থার অবনতি হলে তাকে লাইফ সাপোর্ট দেয়া হয়। তাতেও তার শরীরিক অবস্থার উন্নতি না হলে শনিবার রাতে লাইফ সাপোর্ট খোলে দেয়া হয়। পরে তার পরিবারের সদস্যরা তাকে নিয়ে বাহুবলের উদ্দেশ্যে রওনা হয়ে নরসিংদী নামকস্থানে পৌঁছার পর তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। নজমুল হোসেন চৌধুরী মৃত্যুর আগ পর্যন্ত বাহুবল সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি ওই ইউনিয়ন পরিষদে ৫ বার চেয়ারম্যান ও ১ বার ভাইস-চেয়ারম্যান নির্বাচিত হন। পাশাপাশি তিনি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সভাপতি হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেন।
কেয়া চৌধুরী এমপি’র শোক
বর্ষিয়ান আওয়ামীলীগ নেতা নজমুল হোসেন চৌধুরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন হবিগঞ্জ-সিলেট জেলার দায়িত্ব প্রাপ্ত মহিলা সংসদ সদস্য এডঃ আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী ও হবিগঞ্জ জেলা ইউপি চেয়ারম্যান সমিতির সভাপতি মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী মমিন, তারা সংবাদপত্রে প্রদত্ত বিবৃতিতে মরহুমের রুহের মাগফিরাত ও শোকাহত পরিবারবর্গের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। বিবৃতিতে তারা বলেন, নজমুল হোসেন চৌধুরী ছিলেন একজন জননন্দিত ও বিজ্ঞ রাজনীতিবিদ। তার মৃত্যুতে স্থানীয় আওয়ামীলীগ একজন অভিভাবককে হারালো।
বাহুবল মডেল প্রেসক্লাবের শোকঃ
বাহুবল সদর ইউপি চেয়ারম্যান নজমুল হোসেন চৌধুরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাহুবল মডেল প্রেসক্লাব নেতৃবৃন্দ। ক্লাবের সভাপতি নূরুল ইসলাম নূর ও সাধারণ সম্পাদক এম সামছুদ্দিন স্বাক্ষরিত শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফিরাত ও শোকাহত পরিবারবর্গের প্রতি সমবেদনা জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com