বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

হবিগঞ্জে ৫ বছরে ইউনিয়ন ডিজিটাল সেন্টার আয় করেছে ২ কোটি টাকা

  • আপডেট টাইম বুধবার, ২৫ নভেম্বর, ২০১৫
  • ৩৯৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার \ হবিগঞ্জের ৭৭টি ইউনিয়ন ডিজিটাল সেন্টার প্রতিষ্ঠার পর থেকে ৫ বছরে আয় করেছে ১ কোটি ৯২ লাখ ৩৯ হজার ১৩৯ টাকা। এই সময়ে সেবা গ্রহণ করেছেন ২ লাখ ৪২ হাজার ২৩৬ জন। জেলার কোন কোন ইউনিয়নের উদ্যোক্তারা মাসে ৩০ হাজার টাকার বেশি আয় করছেন। প্রথমদিকে কিছু ডিজিটাল সেন্টারে বিদ্যুৎ না থাকলে সৌর বিদ্যুতের সৌজন্যে এখন সকল ডিজিটাল সেন্টারই স্বয়ংসপূর্ণ। জনগনও বিভিন্ন সেবা গ্রহণের জন্য আরও বেশী আসছেন ডিজিটাল সেন্টারে।
মঙ্গলবার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ইউনিয়ন ডিজিটাল সেন্টারের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে এই তথ্য জানানো হয়। জেলা প্রশাসন এ উপলক্ষে র‌্যালী, কেক কাটা ও ডিজিটাল সেন্টারের উদ্যোক্তাদের অভিজ্ঞতা বিনিময় অনুষ্ঠানের আয়োজন কর হয়।
মঙ্গলবার সকাল ১০টায় কালেক্টরেট ভবনের সামনের নিম তলা থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে কেক কাটেন জেলা প্রশাসক সাবিনা আলম। আলোচনায় অংশ নেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক আবদুর রউফ, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক সফিউল আলম, অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব রোকন উদ্দিন ও সিভিল সার্জন ডাঃ নাছির উদ্দিন ভূইয়া।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com