বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

ভিত্তিপ্রস্তর স্থাপনকালে এমপি আবু জাহির \ রাজনগর কবরস্থানকে আলোকিত কবরস্থানে রূপান্তরিত করা হবে

  • আপডেট টাইম সোমবার, ২৩ নভেম্বর, ২০১৫
  • ৪৬৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার \ আলহাজ্ব এডঃ মোঃ আবু জাহির এমপি বলেছেন বর্তমান সরকারের ব্যাপক উন্নয়নের কারনের হবিগঞ্জ শহরের সর্বক্ষেত্রে প্রাণচাঞ্চল্যে দেখা দিয়েছে। রাজনগর ও তার পশ্চিম অঞ্চল একসময় ছিল অবহেলিত। কিন্তু বর্তমানে আধুনিক ষ্টেডিয়াম নির্মাণসহ ব্যাপক উন্নয়নের জন্য এ এলাকার চিত্র বদলে গেছে। রাজনগর কবরস্থানে ঘাটলা, গাইড ওয়াল ও রাস্তা নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মোঃ আবু জাহির এমপি এসব কথা বলেন। তিনি বলেন কবরস্থান হচ্ছে মানুষের শেষ ঠিকানা। তাই রাজনগর কবরস্থানকে উন্নয়ন বঞ্চিত থাকতে দেয়া হবে না। যে কোন মূল্যে রাজনগর কবরস্থানকে একটি আলোকিত কবরস্থানে রূপান্তরিত করা হবে। তিনি স্থানীয় নেতৃবৃন্দের মতামত ও পরামর্শের ভিত্তিতে একটি উন্নয়ন পরিকল্পনা গ্রহনের জন্য সংশ্লিষ্ট কর্মকর্তাদের ১ মাস সময় বেধে দেন। এডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেন রাজনগর কবরস্থান মসজিদ উন্নয়নের উন্নয়নের উদ্যোগ নিলে মসজিদ উন্নয়নে ১০ লাখ টাকা অনুদান দেয়া হবে। রাজনগর কবরস্থানকে নান্দনিক মসজিদ হিসেবে গড়ে তোলতে সকল ধরনের সহযোগিতা করবেন বলে এডভোকেট মোঃ আবু জাহির এমপি আশ্বস্থ করেন।
গতকাল রবিবার সকালে ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন হবিগঞ্জ পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র পিয়ারা বেগম। ৭নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল আউয়াল মজনুর উপস্থাপনায় সভায় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন বিশিষ্ট মুরুব্বী আব্দুল হেকিম, গোলাম মোস্তফা রফিক, বাচ্চু মিয়া, হাজি এটিএম দুলন, আব্দুর রফিক, হাজি নাছির উদ্দিন, হাজি আব্দুস সমেদ, দ্বীন ইসলাম, কাজী নাজমুল হোসেন, আলা উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা টিপু, আব্দুল হামিদ টেনু, আব্দুল আহাদ, শওকত আলী, গোলাম রাব্বানী বজলু, আশিকুর রহমান বাদল, মনসুর আলী, আলমগীর, চেম্বার পরিচালক মিজানুর রহমান মিজান, কাউন্সিলর গৌতম রায়, জাহির উদ্দিন, নুর হোসেন, সৈয়দা লাভলী সুলতানা, ইব্রাহিম খলিল, হিরণ মিয়া, মুহিবুর রহমান, আবু সালেহ, জলিল মিয়া, হারুন রশীদ হারুন, সায়েদ, তাজুল ইসলাম, শাহজাহান, মারাজ মিয়া, তৈয়বুর রহমান, শাওন, সালাম, পলাশ, জিতু, মামুন, সাজেদা বেগম, খেলন বিবি, হাসমিন, রহিমা খাতুন, সুফিয়া খাতুন প্রমুখ।
সভার শুরুতে ৭নং ওয়ার্ডবাসীর পক্ষ থেকে সংসদ সদস্যকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান পৌর কাউন্সিলর আব্দুল আওয়াল মজনু, সৈয়দা লাভলী সুলতানাসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ। হবিগঞ্জ পৌরসভা সাড়ে ৪ লাখ টাকা ব্যয়ে রাজনগর কবরস্থান পুকুরের উত্তর পাশে একটি ঘাটলা, গাইড ওয়াল ও রাস্তা নির্মাণ কাজ বাস্তবায়ন করছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com