বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৩:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

সিএনজি-টমটম সংষর্ঘ ॥ আহত ৭

  • আপডেট টাইম রবিবার, ১৫ নভেম্বর, ২০১৫
  • ৩২৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরের শায়েস্তানগর হকার্স মার্কেট এলাকায় সিএনজি অটোরিক্সা ও টমটমের সংঘর্ষে পুলিশসহ ৭ জন আহত হয়েছে। গতকাল শনিবার বিকালে এ ঘটনা ঘটে।
জানা যায়, ধুলিয়াখাল থেকে একটি টমটম যাত্রী নিয়ে উল্লেখিত স্থানে পৌছলে সিএনজি স্ট্যান্ড থেকে বের হওয়ায় একটি সিএনজি তাকে ধাক্কা দেয়। এতে উল্লেখিত যাত্রীরা আহত হয়। গুরুতর আহতাবস্থায় জায়েদা বেগম, সাথী, সামসুল হক, লিটন, সাইদুলকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে খবর পেয়ে পুলিশ সিএনজি ও টমটমটিকে আটক করে। কিন্তু চালক পালিয়ে যায়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com