শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

পুটিজুরী তদন্ত কেন্দ্র উদ্বোধন করলেন আইজিপি এ.কে.এম শহীদুল হক

  • আপডেট টাইম শুক্রবার, ১৩ নভেম্বর, ২০১৫
  • ৪৬৭ বা পড়া হয়েছে

বাহুবল প্রতিনিধি ॥ বাহুবলের পুটিজুরী তদন্ত কেন্দ্র আনুষ্ঠানিক যাত্রা শুরু করল। গতকাল বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে এ তদন্ত কেন্দ্রের কার্যক্রমের উদ্বোধন করেন আইজিপি এ.কে.এম শহীদুল হক বিপিএম, পিপিএম। উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি বক্তব্য রাখেন- সিলেট রেঞ্জের ডিআইজি মিজানুর রহমান পিপিএম, বাহুবল উপজেলা চেয়ারম্যান মোঃ আব্দুল হাই, হবিগঞ্জের পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্র, পুটিজুরীস্থ দ্যা প্যালেস লাক্সারী রিসোর্ট এন্ড স্পা-এর এমডি আরিফুল হক ও পুটিজুরী ইউপি চেয়ারম্যান শাহ মাহবুবুর রহমান। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিলেটের পুলিশ সুপার মাহমুদুর রহমান পিপিএম, মৌলভীবাজারের পুলিশ সুপার নূরে আলম, সুনামগঞ্জের পুলিশ সুপার হারুনুর রশীদ, বাহুবল উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুন নূর মানিক, সাতকাপন ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুর রেজ্জাক, লামাতাসী ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান চৌধুরী টেনু, ভাদেশ্বর ইউপি চেয়ারম্যান মত্তাছির মিয়া, সাবেক ইউপি চেয়ারম্যান মুদ্দত আলী, হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি সোয়েব চৌধুরী ও বাহুবল মডেল প্রেসক্লাব সভাপতি নূরুল ইসলাম নূর প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন হবিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার শহীদুল হক।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় আইজিপি এ.কে.এম শহীদুল হক বলেন, প্রাণীকুলের বেঁচে রাখার জন্য যেমন অক্সিজেন প্রয়োজন তেমনি জনগণকে স্বস্থিতে জীবন যাপন করতে হলে আইন-শৃংখলা ভাল রাখা প্রয়োজন। পুলিশ ও জনগণের মাঝে সেতুবন্ধন তৈরির মাধ্যমেই কেবল আইন-শৃংখলার উন্নয়ন করা সম্ভব। যে অঞ্চলে আইন-শৃংখলা যত ভাল সেখানকার জীবনমান, ব্যবসা-বাণিজ্য ও অর্থনীতির চাকা ততই সচল। তিনি বলেন, শেখ হাসিনার বর্তমান সরকার আগের মেয়াদে পুলিশ বাহিনীতে ৩০ হাজার জনবল বাড়িয়েছে, চলতি মেয়াদে আরো ৫০ হাজার জনবল বাড়ানোর কাজ চালিয়ে যাচ্ছে। এর সুফল জনগণ পেতে শুরু করেছে, ভবিষ্যতে আরো বেশী পাবে।
উল্লেখ্য, উপজেলা স্নানঘাট, পুটিজুরী ইউনিয়ন ও ঢাকা-সিলেট মহাসড়কের আইন-শৃংখলা রক্ষায় কাজ করবে পুটিজুরী তদন্ত কেন্দ্র। এ তদন্ত কেন্দ্রের জন্য ভূমি, অস্থায়ী সেড ও একটি পুলিশ ভ্যান দিয়েছে ওই এলাকায় প্রতিষ্ঠিত দ্যা প্যালেস লাক্সারী রিসোর্ট এন্ড স্পা। একজন এসআই, একজন এএসআই ও ১২ জন কনস্টেবল নিয়ে তদন্ত কেন্দ্রটি যাত্রা শুরু করেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com