বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

মহাসড়কে বিআরটিসি বাস দূর্ঘটনায় ১০ জন আহত

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১২ নভেম্বর, ২০১৫
  • ৪০৫ বা পড়া হয়েছে

এম এ আই সজিব ॥ শায়েস্তাগঞ্জ থানাধীন পুরাসুন্ধা নামক এলাকার  ঢাকা-সিলেট মহাসড়কে ইট বোঝাই ট্রাক্টর ও ঢাকাগামী যাত্রীবাহী বিআরটিসি বাসের সংঘর্ষ হয়। ঘটনাটি গতকাল বুধবার দুপুরে ঘটে।
আহত সূত্রে জানা যায়, ট্রাক্টরটি ইট নিয়ে অলিপুর যাবার সময় দ্রুতগামী একটি বিআরটিসি’র বাস ট্রাক্টটির পিছন থেকে ধাক্কা দেয়। এতে করে টাক্টরটি উল্টে রাস্তার পাশে কাধে পড়ে যায়। এতে টাক্টর চালক, হেলপার ও বাসের অনন্ত ১০ যাত্রী আহত হয়। কবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌছে স্থানীয়দের সহযোগীতায় আহতদের উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসে।
আহতরা হল বাহুবল উপজেলার হাফিজপুর গ্রামের সিতার মিয়ার পুত্র মাসুদ মিয়া (২৫), একই এলাকার মৃত আঃ রউফের পুত্র কদ্দুস (২৭), কিশোরগঞ্জ জেলার মিঠামইন থানার কাঠখাল গ্রামের কদর মিয়ার পুত্র জালাল। গুরুতর আহত অবস্থায় জালাল মিয়াকে কর্তব্যরত চিকিৎসক সিলেট প্রেরণ করেন। এছাড়া আহত অন্যান্যদেরকে স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com