শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

বানিয়াচঙ্গে হামলায় একই পরিবারের ৫ জন আহত

  • আপডেট টাইম শুক্রবার, ৬ নভেম্বর, ২০১৫
  • ৪৫৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ পূর্ব বিরোধের জের ধরে বানিয়াচঙ্গ উপজেলা সদরের আমিরখানী মহল্লার খাগরী হাটির প্রতিপক্ষের হামলায় ৫ জন আহত হয়েছে। গুরুতর আহত ৫ জনকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরা হচ্ছে- মোঃ ইউনুছ মিয়া, জুলেখা বেগম, ইমরান হোসেন, জয়ধন বেগম।
জানা যায়, পূর্ব বিরোধের জের ধরে জয়ধন বেগমের সাথে একই এলাকার মৃত মলাই উল্লাহর পুত্র আমিজ আলীর কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে উভয় পক্ষের মাঝে সংঘর্ষ বাধে। এতে এরা আহত হয়।
আহত ইউনুছ মিয়া জানান, তার বোন জয়ধন বেগমের উপর প্রতিপক্ষের নুরুল হক, সিদ্দিক মিয়া, জিয়াউল হক, আমিজ আলী হামলা চালায়। এ সময়  বোনকে রক্ষায় মোঃ ইউনুছ মিয়া, মা জুলেখা বেগম ও পুত্র ইমরান হোসেন এগিয়ে আসলে হামলাকারীরা তাদেরকেও মারধর করা হয়। এর মধ্যে ইমরানের অবস্থা আশংকাজনক।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com