বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

শায়েস্তাগঞ্জে ত্রিমুখী সংঘর্ষে শিশু মহিলাসহ আহত ২৫

  • আপডেট টাইম মঙ্গলবার, ৩ নভেম্বর, ২০১৫
  • ৬১৭ বা পড়া হয়েছে

এম এ আই সজিব ॥ ঢাকা-সিলেট মহসড়কের হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ থানাধীন সুতাং ব্রীজ নামক স্থানে ম্যাক্সি, পিকআপ ভ্যান ও কার্গোর ত্রিমুখী সংঘর্ষে শিশু মহিলাসহ আহত হয়েছে অন্তত ২৫ জন। ঘটনাটি ঘটেছে গতকাল সোমবার সন্ধ্যায়।
আহতরা হলো, হাবিব মিয়া (১৭), স্বপন সরকার (৩০), ওয়াহিদ মিয়া (৫০), রবিউল (২৫), হোসাইন (১৪), শাওন (৫), গোলাম রাব্বি (২৮), আকলিমা আক্তার (২৪), শামিম (২২), মোজাহিদ (২০), জুয়েল (২৫), রুবেল (২১), সারজান (২২), মোহন (২০), তোহিদ মিয়া (৩৬), পিয়ারা বেগম (৩২), দুলন খাতুন (৩০), বাশার (২২)।
আহতদের প্রথমে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। পরে আশঙ্কাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে হাবিব মিয়া, সারজান, মোজাহিদ ও দিদার আলীকে প্রেরণ করা হয়েছে এবং ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল স্বপন সরকারকে প্রেরণ করা হয়েছে। অন্যান্যদেরকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। দূর্ঘটনার পর মহাসড়কে প্রায় ২ ঘন্টা যান চলাচল বন্ধ থাকে।
হাসপাতাল ও পুলিশ সূত্রে জানা যায়, ঢাকা-সিলেট মহাসড়কের শায়েস্তাগঞ্জ থানাধীন সুতাং ব্রীজ নামক স্থানে প্রথমে হবিগঞ্জগামী মেক্সি ও মাধবপুরগামী পিকআপ ভ্যানের মধ্যে সংঘর্ষ ঘটে। এ সময় সিলেট থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি দ্রুতগতির কার্গো ট্রাক সংঘর্ষ স্থলে মেক্সি ও পিকআপ ভ্যানকে ধাক্ষা দেয়। এতে মেক্সির যাত্রীসহ অন্যান্যরা আহত হন। গাড়ি গুলোর নাম্বার ঃ- ট্রাক (নং ঢাকা মেট্রো ট ১৮-১২৪৮), মেক্সি (হবিঃ চ ১১-০০২৯), পিকআপ ভ্যান ( নং ঢাকা মেট্রো ন ১৮-৪৫৫২)। পরে পুলিশ দুঘর্টনাস্থল থেকে গাড়ী উদ্ধার করলে যান চলাচল স্বাভাবিক হয়।
শায়েস্তাগঞ্জ থানার অফিসার ইনচার্জ ইয়াছিনুল হক ঘটনা সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে হাইওয়ে পুলিশ, শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিস ও হবিগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌছে আহতদের উদ্ধার করেন। দুর্ঘটনায় মেক্সিটি ধুমড়ে মুছড়ে যায়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com