শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

নবীগঞ্জের আউশকান্দিতে বস্তাবন্দী অবস্থায় যুবক উদ্ধার ॥ এলাকায় ধুম্রজাল

  • আপডেট টাইম মঙ্গলবার, ৩ নভেম্বর, ২০১৫
  • ৪৬২ বা পড়া হয়েছে

এটিএম সালাম, নবীগঞ্জ থেকে ॥ ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের বেতাপুর সুন্দরনগরস্থ জেআইসি স্যুাট এর পার্শ্ব থেকে বস্তাবন্দী অবস্থায় মশাহিদ মিয়া (৩৮) নামে এক সিএনজি চালককে জীবিত উদ্ধার করা হয়েছে। গত রবিবার রাত সাড়ে ৯ টার  দিকে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে। পরে তাকে গুরুতর আহত অবস্থায় প্রথমে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করা হয়। সে আউশকান্দি ইউনিয়নের আমকোনা গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে।
এলাকাবাসী সূত্রে জানা যায়, ওই দিন রাতে জেআইসি স্যুট এর পাশে নির্জন স্থানে একটি বস্তা পড়ে তাকতে দেখতে পান স্থানীয় লোকজন। পরে এর মুখ খুলে মশাহিদকে আধা মরা অবস্থায় দেখতে পান। লোকজন সাথে সাথে তাকে উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করেন।
মশাহিদের ডান পা ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন। তবে কে বা কারা এ ঘটনাটি ঘটিয়েছে তা জানা যায়নি। মশাহিদের পারিবারিক সূত্রে জানা যায়, তাদের গ্রামের প্রভাবশালী লোকদের সাথে তার বিরোধ রয়েছে। অপর একটি সুত্রে জানা যায়, চুরি, নারী ও শিশু নির্যাতন মামলাসহ একাধিক মামলা রয়েছে তার বিরুদ্ধে। প্রতিপক্ষকে ফাঁসানোর জন্যও এ ঘটনাটি সাজাঁনো হতে পারে বলে ধারনা করেছেন অনেকেই। চাঞ্চল্যকর এ ঘটনায় এলাকায় ধু¤্রজালের সৃষ্টি হয়েছে। সম্প্রতি আউশকান্দি গার্মেন্টস ভাংচুরের দায়েরী দ্রুত বিচার আইনে মামলার আসামী ছিল মশাহিদ। ওই মামলায় তার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করেন বিজ্ঞ আদালত। সে দীর্ঘদিন পলাতক ছিল বলেও স্থানীয় সুত্রে জানা গেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com