মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৬:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক ফেসবুকে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা ॥ যুবক গ্রেপ্তার নবীগঞ্জে পশু কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ বিনামূল্যে আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ নবীগঞ্জের কায়স্থ গ্রামে রাস্তা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে ঝন্টু রায়ের পিতার পরলোকগমন ॥ শ্রাদ্ধকার্য সম্পন্ন রোটারী ক্লাব ও ফারিয়ার শোক ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী মাওলানা আব্দুল কাইয়ুম সিদ্দিকীকে ইসলামী ফ্রন্ট এর পূর্ণ সমর্থন প্রদান ইকরাম জগন্নাত জিউর আখড়ার নতুন পরিচালনা কমিটি গঠন বানিয়াচংয়ে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কঠোর অবস্থানে নির্বাচন কমিশন হবিগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামা’আত ইমাম মুয়াজ্জিন কল্যাণ পরিষদ গঠিত

চারিনাও গ্রামে গৃহবধূ খুন ॥ স্বামী টুক্কু মোল্লা আটক

  • আপডেট টাইম রবিবার, ১ নভেম্বর, ২০১৫
  • ৯১৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার উচাইল চারিনাও গ্রামে ফিকলের আঘাতে হোসনা বেগম (৩৫) নামের এক গৃহবধুর মৃত্যু হয়েছে। তবে এ নিয়ে পরস্পরবিরোধী বক্তব্য পাওয়া গেছে। এক পক্ষ বলছে প্রতিপক্ষকে ফাঁসাতে গিয়ে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটানো হয়েছে। অপরপক্ষ বলছে, কাউকে ফাঁসাতে নয়, প্রতিপক্ষের ফিকলের আঘাতেই ওই গৃহবধুর মৃত্যু হয়েছে। এছাড়াও গৃহবধূর গায়ে কয়েকটি দাড়ালো অস্ত্রের আঘাতের চিহ্ন পাওয়া গেছে। তবে পুলিশ ঘটনার সাথে জড়িত সন্দেহে ওই গৃহবধুর স্বামী আলোচিত বিয়ে পাগল হাফেজ আবু তাহের ওরপে টুক্কুু মোল্লাকে আটক করেছে। গতকাল শনিবার সকালে এ ঘটনা ঘটে।
পুলিশ সূত্রে জানা যায়, লাখাই উপজেলার বুল্লা গ্রামের নুর মিয়ার কন্যা হোসনা বেগম (৩৫) কে ১৫ বছর পুর্বে প্রেমের ফাঁদে পেলে ৩য় বিয়ে করে টুক্কু মোল্লা। বিয়ের পর ২ কন্যা ও ১ পুত্র সন্তান জন্ম গ্রহণ করে। এরপরও টুক্কু মোল্লা হোসনাসহ আরো ৫টি বিয়ে করে। গতকাল শনিবার দুপুরে স্থানীয় লোকজন চারিনাও গ্রামে টুক্কুর নিজের একটি ধানী জমিতে হোসনার অচেতন দেহ পড়ে থাকতে দেখে। পরে টুক্কু মিয়াসহ তার পরিবারের লোকজন তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক হোসনা বেগমকে মৃত ঘোষণা করেন। এসআই পারুল আক্তার ও কৃষ্ণ মোহন দেবনাথ লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে মর্গে প্রেরণ করেন।
পুলিশ জানায়, লাশের শরীরে ফিকল ও বিভিন্ন ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। এ সময় পুলিশের সন্দেহে হলে সদর থানার ওসি মোঃ নাজিম উদ্দিনসহ একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্থানীয় লোকজনকে জিজ্ঞাসাবাদ শেষে ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে টুক্কা মোল্লাকে হাসপাতাল থেকে আটক করে থানায় নিয়ে আসেন। এ ঘটনা নিয়ে এলাকায় রহস্যের সৃষ্টি হয়েছে। আটক টুক্কু মোল্লার দাবি তার স্ত্রীকে ধান কাটার সময় একই গ্রামের মজিবুর রহমানের পুত্র সোহেল, বাচির ও শাহিনসহ একদল লোক হামলা চালিয়ে তার স্ত্রীকে হত্যা করে। প্রতিপক্ষের দাবি টুক্কু মোল্লাই তার স্ত্রীকে হত্যা করে জমিতে লাশ ফেলে রাখে। এদিকে টুক্কু মোল্লা পুলিশের হাতে আটক হলে তার আরো অপকর্মের কাহিনী বেরিয়ে আসে। সে ২০১১ সালে তার শিশু কন্যা রিপা আক্তারকে লুকিয়ে রেখে প্রতিপক্ষের বিরুদ্ধে অপহরণ মামলা দায়ের করে। পরে পুলিশ ঢাকা থেকে রিপা আক্তারকে উদ্ধার করে। এর আগে সে একই গ্রামের আরো এক শিশুকে চুরি করে হত্যা করে মামলা দায়ের করেছিল বলেও জানান স্থানীয়রা। পরবর্তীতে সত্য উৎঘাটন হলে সে ২ বছর কারাবরণ করে। মামলাটি বিচারাধীন আছে। আটক টুক্কু মোল্লা সাংবাদিকদের কটুক্তি করেও সমালোচিত হয়েছিলেন। গত ১৮ জুন টুক্কু মোল্লার প্রথম স্ত্রীর সন্তানকে হত্যা করে গতকাল নিহত হওয়া স্ত্রী হোসনা। সে সময় ১৭ দিন পর শিশুর লাশ কবর থেকে উত্তোলন করে ময়নাতদন্ত করা হয়। টুক্কু মোল্লার বিরুদ্ধে খুন, দলিল জালিয়াতি, প্রতারণাসহ একাধিক মামলা রয়েছে। এছাড়া তার বিরুদ্ধে গ্রামের এক গৃহবধুকে ধর্ষণেরও অভিযোগ রয়েছে। সেই ঘটনাও মামলা রয়েছে তার বিরুদ্ধে। টুক্কু মোল্লার মৃত হোসনাসহ ৪ স্ত্রী রয়েছে। এ ব্যাপারে সদর থানা পুলিশ সুত্র জানায়, জিজ্ঞাসাবাদের জন্য তাকে আটক করা হয়েছে। তদন্ত চলছে। এ মুর্হুতে কিছু বলা যাচ্ছে না।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com