সোমবার, ১৭ ফেব্রুয়ারী ২০২০, ১০:৫০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
করোনা ভাইরাস আক্রান্ত সন্দেহে হবিগঞ্জ শেখ হাসিনা মেডিকেল কলেজে এক যুবক ভর্তি পরিবেশ ও নিরাপত্তায় আপোষহীন শিল্প প্রতিষ্ঠান সায়হাম গ্রুপ পানির অভাবে গুঙ্গিয়াজুরী হাওর বিরান ভূমিতে পরিণত বানিয়াচঙ্গে ডোবা থেকে যুবকের লাশ উদ্ধার শায়েস্তাগঞ্জে আপনজনের উদ্যোগে শিক্ষা সহায়ক উপকরণ বিতরণ বিথঙ্গল জেডিসি উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষকের বিরুদ্ধে নানা অনিয়ম ও স্বেচ্ছারিতার অভিযোগ হবিগঞ্জ জেলা যুবদলের সাথে যুবদলের কেন্দ্রীয় মনিটরিং টিমের কর্মীসভা নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়নে গণফোরামের ৭নং ওয়ার্ড কমিটি গঠিত সারা বছরই অরক্ষিত থাকে বানিয়াচঙ্গের শহীদ মিনার বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা দ্রুত সামনের দিকে এগিয়ে যাচ্ছে-এমপি আবু জাহির
মাধবপুরে পূর্ব বিরোধের জের দু’পক্ষের সংঘর্ষে আহত ৩০

মাধবপুরে পূর্ব বিরোধের জের দু’পক্ষের সংঘর্ষে আহত ৩০

॥ সংঘর্ষ নিয়ন্ত্রনে পুলিশের ৫২ রাউন্ড গুলি ও ৮ রাউন্ড টিয়ার সেল নিক্ষেপ
রিফাত উদ্দিন, মাধবপুর থেকে ॥ মাধবপুর উপজেলার জগদীশপুর ইউনিয়নের খড়কী গ্রামে শুক্রবার সকালে পূর্ব বিরোধের জের ধরে কয়েক দফা সংর্ঘষে শিশু ও মহিলাসহ উভয় পক্ষের অনন্ত ৩০ জন আহত হয়েছেন। এ সময় উভয়পক্ষের বাড়ী-ঘরে হামলা, ভাংচুর  ও লুটপাটের ঘটনা ঘটে। আহতদের ব্রাহ্মনবাড়ীয়া ও হবিগঞ্জ সদর  আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।
খবর পেয়ে থানার অফিসার ইনচার্জ মোল্লা মনির হোসেনের নেতৃত্বে বিপুল সংখ্যক পুলিশ ঘটাস্থলে পৌছে ৫২ রাউন্ড সট গানের গুলি ও ৮ রাউন্ড কাদানে গ্যাস নিক্ষেপ করে স্থানীয়দের সহযোগীতায় পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়- উপজেলার জগদীশপুর ইউনিয়নের খড়কী গ্রামের লুৎফুর রহমান ও জাহাঙ্গীর মিয়ার মধ্যে একটি জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এর জের ধরে সম্প্রীতি দু’পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে এবং এ নিয়ে উভয় পক্ষ থানায় মামলা দায়ের করেন। এর জের ধরে শুক্রবার সকাল ৮টার দিকে বিদ্যমান দু’গ্র“প সংঘর্ষে লিপ্ত হয়। দুপুর প্রায় ২টা পর্যন্ত দফায় দফায় সংঘর্ষে উভয় পক্ষের মহিলা ও শিশুসহ কমপক্ষে ৩০জন আহত হয়। এ সময় উভয়পক্ষের বাড়ী-ঘরে হামলা ও লুটপাটের ঘটনা ঘটে। গুরুত্বর আহত অবস্থায় মেন্দি আলী (৪৫), আজগর আলী (৩৩), মোশাহিদ (২৮), মজিরা বেগম (২৬), আব্দুল্লা (২৫), মিজান (১৮), খালেদা (৩৫), শাহজাহান (৪০), শিব্বির আহম্মদ (২২), লিটন মিয়া (১২), নূর আলী (৪০), জালাল মিয়া (৩৫), জসিম (৩০), মারুফ (৩৫), শুকুর মিয়া (৩০), মোস্তাক মিয়া (২২), বোরহান (১২), বশির মিয়া (৩০), রিফাত বেগম (৭০), দুলাল মিয়া (৬০) কে ব্রাহ্মনবাড়ীয়া ও হবিগঞ্জ সদর আধুনিক  হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে থানার অফিসার ইনচার্জ মোল্লা মনির হোসেনের নেতৃত্বে বিপুল সংখ্যক পুলিশ ঘটাস্থলে পৌছে ৫২ রাউন্ড সট গানের গুলি ও ৮ রাউন্ড কাদানে গ্যাস নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রন করেন।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com