শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

মাধবপুরে পূর্ব বিরোধের জের দু’পক্ষের সংঘর্ষে আহত ৩০

  • আপডেট টাইম শনিবার, ৩১ অক্টোবর, ২০১৫
  • ৫৫৯ বা পড়া হয়েছে

॥ সংঘর্ষ নিয়ন্ত্রনে পুলিশের ৫২ রাউন্ড গুলি ও ৮ রাউন্ড টিয়ার সেল নিক্ষেপ
রিফাত উদ্দিন, মাধবপুর থেকে ॥ মাধবপুর উপজেলার জগদীশপুর ইউনিয়নের খড়কী গ্রামে শুক্রবার সকালে পূর্ব বিরোধের জের ধরে কয়েক দফা সংর্ঘষে শিশু ও মহিলাসহ উভয় পক্ষের অনন্ত ৩০ জন আহত হয়েছেন। এ সময় উভয়পক্ষের বাড়ী-ঘরে হামলা, ভাংচুর  ও লুটপাটের ঘটনা ঘটে। আহতদের ব্রাহ্মনবাড়ীয়া ও হবিগঞ্জ সদর  আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।
খবর পেয়ে থানার অফিসার ইনচার্জ মোল্লা মনির হোসেনের নেতৃত্বে বিপুল সংখ্যক পুলিশ ঘটাস্থলে পৌছে ৫২ রাউন্ড সট গানের গুলি ও ৮ রাউন্ড কাদানে গ্যাস নিক্ষেপ করে স্থানীয়দের সহযোগীতায় পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়- উপজেলার জগদীশপুর ইউনিয়নের খড়কী গ্রামের লুৎফুর রহমান ও জাহাঙ্গীর মিয়ার মধ্যে একটি জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এর জের ধরে সম্প্রীতি দু’পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে এবং এ নিয়ে উভয় পক্ষ থানায় মামলা দায়ের করেন। এর জের ধরে শুক্রবার সকাল ৮টার দিকে বিদ্যমান দু’গ্র“প সংঘর্ষে লিপ্ত হয়। দুপুর প্রায় ২টা পর্যন্ত দফায় দফায় সংঘর্ষে উভয় পক্ষের মহিলা ও শিশুসহ কমপক্ষে ৩০জন আহত হয়। এ সময় উভয়পক্ষের বাড়ী-ঘরে হামলা ও লুটপাটের ঘটনা ঘটে। গুরুত্বর আহত অবস্থায় মেন্দি আলী (৪৫), আজগর আলী (৩৩), মোশাহিদ (২৮), মজিরা বেগম (২৬), আব্দুল্লা (২৫), মিজান (১৮), খালেদা (৩৫), শাহজাহান (৪০), শিব্বির আহম্মদ (২২), লিটন মিয়া (১২), নূর আলী (৪০), জালাল মিয়া (৩৫), জসিম (৩০), মারুফ (৩৫), শুকুর মিয়া (৩০), মোস্তাক মিয়া (২২), বোরহান (১২), বশির মিয়া (৩০), রিফাত বেগম (৭০), দুলাল মিয়া (৬০) কে ব্রাহ্মনবাড়ীয়া ও হবিগঞ্জ সদর আধুনিক  হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে থানার অফিসার ইনচার্জ মোল্লা মনির হোসেনের নেতৃত্বে বিপুল সংখ্যক পুলিশ ঘটাস্থলে পৌছে ৫২ রাউন্ড সট গানের গুলি ও ৮ রাউন্ড কাদানে গ্যাস নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রন করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com