শনিবার, ৩০ মে ২০২০, ১০:১৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
ভারতীয় নাগরিকের পিটুনীতে বাংলাদেশী খুন ॥ লাশের অপেক্ষায় স্বজনরা বানিয়াচংয়ের বিভিন্ন বাজারে সেনাবাহিনীর জনসচেতনতামূলক প্রচারাভিযান শ্রীমঙ্গলে ৬৭ টি মামলায় ৭৫ হাজার টাকা জরিমানা নবীগঞ্জে সরকারের অর্থ সহায়তার তালিকায় নারী কাউন্সিলরের পরিবারের ৬ সদস্যের নাম শচীন্দ্র লাল সরকারের সমাধীতে জেলা সিপিবি, উদীচী, কিবরিয়া ফাউন্ডেশন, সচেতন নাগরিক কমিটি ও মাতৃছায়া কেজি এন্ড হাইস্কুলের পুষ্পস্তবক অর্পন দৈনিক খোয়াই পত্রিকার সার্কুলেশন ম্যানেজার সাইফুলের পিতার ইন্তেকাল নবীগঞ্জে ভাতিজার হাতে চাচা খুন শ্রীমঙ্গলে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে শ্রীমঙ্গল পৌরসভার কাউন্সিলর আব্দুল আহাদের মৃত্যু বানিয়াচঙ্গের হাওর থেকে অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার হবিগঞ্জে জমি নিয়ে সংঘর্ষে নিহত ১
নবীগঞ্জে দরিদ্র জনগোষ্ঠীর মধ্যে হেল্প ট্রাস্টের শীতবস্ত্র বিতরণ

নবীগঞ্জে দরিদ্র জনগোষ্ঠীর মধ্যে হেল্প ট্রাস্টের শীতবস্ত্র বিতরণ

স্টাফ রিপোর্টার ॥ প্রতি বছর শীতের তীব্রতা থেকে রক্ষা পেতে গরিব অসহায়রা যখন একটি শীতবস্ত্রের জন্য দুয়ারে দুয়ারে ঘুরতেন ঠিক তখনই হেল্প ট্রাস্টের মাধ্যমে তাদের হাতে শীতবস্ত্র তুলে দিতেন বৃটিশ বাঙালি মোফাজ্জল হোসেন চৌধুরী ইমরান। এবার শীতের আগমনের আগেই তিনি ইংল্যান্ড থেকে দেশে এসে শীতবস্ত্র নিয়ে হাজির হয়েছেন দরিদ্রদের মাঝে। যাতে শীতের শুরুতেই দরিদ্র জনগোষ্ঠী একটু উষ্ণতা পেতে পারে। গতকাল শুক্রবার দুপুরে নবীগঞ্জ উপজেলার ঘোণাপাড়া গ্রামে আনুষ্ঠানিকভাবে দরিদ্রদের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়।
004হেল্প ট্রাস্টের প্রতিষ্ঠাতা মোফাজ্জল হোসেন চৌধুরী ইমরানের সভাপতিত্বে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন এমপি এম এ মুনিম চৌধুরী বাবু। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন দৈনিক খোয়াই সম্পাদক আলহাজ্ব শামীম আহছান, দৈনিক হবিগঞ্জ এক্সপ্রেস সম্পাদক ফজলুর রহমান, এনটিভি হবিগঞ্জ প্রতিনিধি হারুনুর রশিদ চৌধুরী, ইমরানের পিতা, হেল্প ট্রাস্টের সভাপতি শাহজাহান চৌধুরী। বক্তারপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক কবির মিয়ার পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী আবু তাহের, ইমরান চৌধুরীর ছোট নানা বিশিষ্ট মুরুব্বী জমরু মিয়া, এসআই নির্মল দেব প্রমূখ।
বক্তারা ইমরানের এই অনন্য উদ্যোগের প্রশংসা করেন এবং তার উজ্জ্বল ভবিষ্যত কামনা করেন। ইমরানের মতো অন্যান্য প্রবাসীদেরকেও এগিয়ে আসার আহবান জানান তারা।
সভাপতির বক্তব্যে মোফাজ্জল হোসেন চৌধুরী ইমরান ঘোণাপাড়াসহ আশপাশের কয়েকটি গ্রামের শিক্ষার্থীদের জন্য একটি উচ্চ বিদ্যালয় প্রতিষ্ঠার ব্যাপারে এমপি মুনিম বাবুর সহযোগিতা কামনা করেন। জবাবে এমপি মুনিম বাবু বলেন এলাকাবাসী জায়গা দিলে তিনি বিদ্যালয় প্রতিষ্ঠায় সরকারি সকল সুযোগ সুবিধা প্রদানের ব্যবস্থা করবেন। সেই সাথে ইমরানের অনুরোধে এমপি মুনিম বাবু ঘোণাপাড়া জামে মসজিদের জন্য আর্থিক অনুদান প্রদানের আশ্বাস দেন।
উল্লেখ্য, ২০১১ সালে মোফাজ্জল হোসেন চৌধুরী ইমরান হেল্প ট্রাস্ট গঠন করেন। এছাড় গত কয়েক বছর যাবত তিনি বক্তারপুর আবুল খায়ের উচ্চ বিদ্যালয়ে বৃত্তি প্রদান করে আসছেন।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com