সোমবার, ০৬ Jul ২০২০, ১২:৫১ অপরাহ্ন

রব জাদুঘরের অভ্যন্তরীণ রাস্তা ও বৃক্ষায়ণের উদ্বোধন করলেন ডাঃ মুশফিক চৌধুরী

রব জাদুঘরের অভ্যন্তরীণ রাস্তা ও বৃক্ষায়ণের উদ্বোধন করলেন ডাঃ মুশফিক চৌধুরী

স্টাফ রিপোর্টার ॥ বীর মুক্তিযোদ্ধা এ এ রব স্মৃতি জাদুঘরের অভ্যন্তরীণ রাস্তা ও বৃক্ষায়ণের উদ্বোধন করা হয়েছে। জেলা পরিষদ প্রশাসক ডাঃ মুশফিক হোসেন চৌধুরী গতকাল এ উদ্বোধন করেন। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা দিলীপ কুমার বণিক। এতে প্রধান অতিথি ছিলেন হবিগঞ্জ জেলা পরিষদ প্রশাসক ডাঃ মুশফিক হুসেন চৌধুরী।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ শফিউল আলম, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী, প্রাক্তন উপাধ্যক্ষ প্রফেসর আবদুজ জাহের, নজরুল একাডেমীর সভাপতি তাহমিনা বেগম গিনি, দৈনিক দেশজমিন সম্পাদক মোঃ আলমগীর খান,  শ্রী শ্রী শনি মন্দির সভাপতি ডাঃ দিলীপ আচার্য্য, সহকারী প্রকৌশলী জয়নাল উদ্দিন খান, সাঁটলিপিকার (সিএ) এ এম আফজাল আহমেদসহ জেলা পরিষদের সকল কর্মকর্তা/কর্মচারীবৃন্দ।
সভায় প্রধান অতিথির বক্তব্যে ডাঃ মুশফিক চৌধুরী বলেন, জেলা পরিষদের নিজস্ব অর্থায়নে এম এ রব বীর উত্তম স্মৃতি গ্রন্থাগার ও জাদুঘর এর অভ্যন্তরীণ রাস্তাসহ বৃক্ষ রোপন কার্যক্রম সম্পন্ন করা হয়েছে যাতে করে হবিগঞ্জ শহরের কেন্দ্রবিন্দু এই স্থানটিতে সর্বস্তরের মানুষ বিনোদন উপভোগ করতে পারে।
সভাপতির বক্তব্যে প্রধান নির্বাহী কর্মকর্তা দিলীপ কুমার বণিক বলেন, হবিগঞ্জ শহরে কোন পার্ক বা বিনোদনের স্থান না থাকার কারণে মানুষ বিনোদন থেকে বঞ্চিত। সুস্থ থাকতে হলে বিনোদনমুলক কর্মকান্ডের সঙ্গে নিজেকে সম্পৃক্ত রাখতে হবে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com