মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৮:৩৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ কৃষি বিশ্ব বিদ্যালয় সম্পর্কে নিজের অবস্থান ব্যাখ্যা করলেন আব্দুল মজিদ খান এমপি শহরে স্বস্তির বৃষ্টি হবিগঞ্জে নতুন করে ৬ জন করোনা ভাইরাসে আক্রান্ত নবীগঞ্জ চৌধুরী বাজারে ফিস সেড নির্মাণ কাজের উদ্বোধন করেছেন ডাঃ মুশফিক হুসেন চৌধুরী সুরতহাল ও ময়নাতদন্তে গড়মিল থাকায় মাধবপুরে ৩ মাস পর লাশ উত্তোলন শায়েস্তাগঞ্জে ভোক্তা অধিকারের অভিযান ॥ ৪ প্রতিষ্ঠানকে জরিমানা সাংবাদিক রাসেল চৌধুরী’র রোগমুক্তি কামনায় শাকিল চৌধুরীর মিলাদ ও দোয়া মাহফিল বাহুবলে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে এডভোকেসী সভা মাধবপুরে ৭ জুয়াড়িকে ভ্রাম্যমাণ আদালতের ২০ দিনের কারাদণ্ড ডাঃ মুশফিক হুসেন চৌধুরীর চুনারুঘাট স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন
এমপি কেয়া চৌধুরী’র গাড়ি চালক ও সহকারীর উপর হামলার প্রতিবাদে সিলেটে মানববন্ধন অনুষ্ঠিত

এমপি কেয়া চৌধুরী’র গাড়ি চালক ও সহকারীর উপর হামলার প্রতিবাদে সিলেটে মানববন্ধন অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার ॥ সিলেট-হবিগঞ্জের সংসদ সদস্য আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী’র গাড়ি চালক ও ব্যাক্তিগত সহকারীর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে এবং গ্রেফতারের দাবীতে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে গতকাল বুধবার সচেতন সিলেট বাসীর উদ্যোগে এক মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। নাবিদ হাসানের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, সিলেট জেলা আইনজীবি সমিতির সাবেক সভাপতি এড. রুহুল আনাম মিন্টু, সেক্টর কমান্ডার ফোরাম মুক্তিযুদ্ধ একাত্তর এর সিনিয়র সহ- সভাপতি মারিয়ান চৌধুরী মাম্মী, জেলা ওয়ার্র্কার্স পার্টির সাধারণ সম্পাদক সিকান্দর আলী, সম্মিলিত নাট্য পরিষদের সহ-সভাপতি খোয়াজ রহিম সবুজ, সাধারণ সম্পাদক রজত কান্তি গুপ্ত, সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি রাহাত তরফদার, পরিবেশ ও হাওর উন্নয়ন সংস্থার সভাপতি কাশমির রেজা, তাহিরপুর সমিতি সিলেটের প্রতিষ্ঠাতা সভাপতি পিযুষ রঞ্জন পুরকায়স্থ টিটু, হাওর পারের ধামাইল’র সাধারণ সম্পাদক বিমান তালুকদার, সংক্ষুব্ধ নাগরিক আন্দোলন সিলেটের সুপ্রাজিৎ তালুকদার, নবশিখা নাট্যদল সিলেটের সভাপতি ধ্র“ব জ্যোতি দে, নারী নেত্রী ইন্দ্রানী সেন শম্পা, রোটারেক্ট অব ডিস্টিক্ট এডি আর আর ইমরান চৌধুরী, চেতনায় রণাঙ্গন একাত্তর সিলেট’র সমন্বয়নকারী রকিবুল হাসান রুমন, সিলেট ল’ কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাফিজুল হক, রোটারি ডিস্টিক্ট সাধারণ সম্পাদক শাহ জুনেদ, এছাড়া উপস্থিত ছিলেন উদীচী সিলেট জেলা শাখার সহ-সভাপতি সৈয়দ মনির হেলাল, সংস্কৃতিকর্মী ধ্র“ব গৌতম, শরিফ উদ্দিন, এনামুল হক সাজ্জাদ, আজিজুর রহমান, জুনেদ আলী, ফয়সল আহমদ, বদরুল ইসলাম, আতিকুর রহমান, মাহবুব বক্ত চৌধুরী, মামুন আহমদ, এমাদ উদ্দিন, জহিরুল ইসলাম, সালিক আহমদ, হাসনা হেনা চৌধুরী প্রমুখ।
মানববন্ধনে বক্তারা বলেন, কেয়া চৌধুরী এমপির জনপ্রিয়তায় ঈর্ষানিত হয়ে একটি মহল দীর্ঘদিন থেকে উনার উপর অপ্রচার চালাচ্ছে। হামলাকারীরা তাদের বাইরের কেউ নয়। তার গাড়ি চালক ও ব্যাক্তিগত সহকারীর উপর হামলা কোন বিচ্ছিন্ন ঘটনা নয়। এটা পূর্ব পরিকল্পিত। আমরা এর সাথে জড়িতদের আগামী ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতারের দাবি জানাচ্ছি। নয়তবা এই সিলেট থেকে বৃহত্তর আন্দোলন গড়ে তুলব।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com