শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

এমপি আবু জাহিরের নেতৃত্বে জেলা আওয়ামীলীগের পূজামন্ডপ পরিদর্শন

  • আপডেট টাইম শুক্রবার, ২৩ অক্টোবর, ২০১৫
  • ৩৭৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মো. আবু জাহির এমপি বলেছেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ এবং সকল  ধর্মের লোক শান্তিপূর্ণভাবে ও সাড়ম্বরে তাদের স্ব স্ব ধর্মীয় রীতি ও সামাজিক কর্মসূচি পালন করছেন। সরকারের আন্তরিকতা ও স্বদিচ্ছার জন্যই এটি সম্ভব হয়েছে। অথচ বিগত বিএনপি-জামায়াত জোট  সরকারের আমলে কোন ধর্মের লোকই ধর্মীয় উৎসব বোমাবাজী ও গ্রেণেড হামলার ভয়ে পালন করতে পারেনি। দেশের অগ্রগতির জন্য সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে হবে।
পরিদর্শণকালে তিনি বলেন, দুর্গাপূজা হিন্দু সম্প্রদায়ের প্রধান ধর্মীয় উৎসব এবং তারা আবহমানকাল ধরে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা ও উৎসবমুখর পরিবেশে পূজা উদযাপন করছেন। দুর্গাপূজা ও অন্যান্য উৎসব জনগণের মধ্যে ঐক্য ও ভ্রাতৃত্ব সৃষ্টিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। এই দেশের মানুষের দীর্ঘদিনের বৈশিষ্ট্য হল ঐক্যতা ও ধর্মনিরপেক্ষতা এবং বাঙালি জাতি অসাম্প্রদায়িক ও সমৃদ্ধ ঐতিহ্যের গৌরবোজ্জ্বল অংশ। দুর্গাপূজা সকল ধর্ম, বর্ণ ও গোত্রের জন্য সৌহার্দ্য ও সম্প্রীতি বয়ে এনেছে।
গতকাল সন্ধ্যায় পূজা মন্ডপ পরিদর্শনকালে তিনি একথাগুলো বলেন। এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য শহীদ উদ্দিন চৌধুরী, জেলা পূজা উদযাপন কমিটির সভাপতি এডভোকেট পূণ্যব্রত চৌধুরী বিভু, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি অহিন্দ্র দত্ত, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সালেহ আহমেদ, অ্যাডভোকেট লুৎফুর রহমান তালুকদার, সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, মরতুজ আলী, অনুপ কুমার দেব মনা, সেলিম চৌধুরী, অ্যাডভোকেট আব্দুল মোছাব্বির বকুল, উপ-দপ্তর সম্পাদক অ্যাডভোকেট শাহ ফখরুজ্জামান, সদস্য অ্যাডভোকেট সুলতান মাহমুদ, যুবলীগ সভাপতি আতাউর রহমান সেলিম, পৌর আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটো, চুনারুঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পিপি অ্যাডভোকেট আকবর হোসেন জিতু, পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোতচ্ছিরুল ইসলাম, কৃষক লীগ সভাপতি হুমায়ুন কবির রেজা, পৌর পূজা উদযাপন কমিটির সভাপতি পিযূষ চক্রবর্তী ও সাধারণ সম্পাদক গৌতম রায়, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তফা কামাল আজাদ রাসেল, পৌর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক হিরাজ মিয়া, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মিজান, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মহিবুর রহমান মাহি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com