বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

বরকান্দি গ্রামে গৃহবধুকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা

  • আপডেট টাইম শনিবার, ১৭ অক্টোবর, ২০১৫
  • ৪০৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচং উপজেলার বরকান্দি গ্রামে এক গৃহবধুকে জোড়পূর্বক ধর্ষণের চেষ্টা করা হয়েছে। গত বৃহস্পতিবার দিবাগত রাত ১২ টার দিকে এ ঘটনাটি ঘটে। মুর্মুর্ষু অবস্থায় গৃহবধু রোহানা আক্তার (২০) কে গতকাল হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
রোহানা এ প্রতিনিধিকে জানা যায়, তার স্বামী সোহেল মিয়া শহরে টমটম চালিয়ে জীবিকা নির্বাহ করে। গত বৃহস্পতিবার রাতে রোহানার শ্বাশুরী ও জামাই আশুরার জারী গান দেখতে গ্রামের শেষ সীমার মোকাম বাড়িতে যায়। এদিকে রাতে রোহানা ঘর থেকে বের হলে একই গ্রামের সাজিদ (২৫) ও দেওয়ান আলী (৩০) তাকে ঝাপটে ধরে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় ধস্তাদস্তির এক পর্যায়ে তার সুর চিৎকারে ঘরে অবস্থানরত নানী শ্বাশুরী চান বানু ও শ্বশুর আব্দুস শহীদ এগিয়ে আসলে এরা পালিয়ে যায়। সকালে শ্বশুরী ও জামাই বাড়িতে আসলে তাদেকে ঘটনাটি অবহিত করে। গতকাল সকাল ১১ টার দিকে রোমানাকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনার পর লম্পটরা আত্মগোপন করেছে বলেও সে জানায়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com