বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

মাধবপুরে কিশোরীকে ধর্ষণের চেষ্টা ॥ থানায় অভিযোগ

  • আপডেট টাইম শনিবার, ১৭ অক্টোবর, ২০১৫
  • ২৮৬ বা পড়া হয়েছে

রিফাত উদ্দিন, মাধবপুর থেকে ॥ মাধবপুরে এক কিশোরীকে ধর্ষণের চেষ্টায় ব্যর্থ হয়ে শাররীক নির্যাতন করেছে এক লম্পট। বৃহস্পতিবার রাত ৮টায় উপজেলার শাহজাহানপুর লোহাঈদ গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় কিশোরীর মাতা শুক্রবার দুপুরে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।
অভিযোগ ও পুলিশ সূত্রে জানা যায়-ওই গ্রামের পিতৃহীন এক কিশোরী কন্যা রাত ৮টায় বাড়ী থেকে পার্শ্বের দোকানে যাওয়ার পথে একই গ্রামের মৃত আজিজ মিয়ার ছেলে হানিফ মিয়া (২০) তাকে পথরোধ করে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় কিশোরী সুরচিৎকার শুরু করলে ওই লম্পট তাকে শাররীক ভাবে নির্যাতন করে। এক পর্যায়ে প্রতিবেশীরা এগিয়ে আসলে হানিফ পালিয়ে যায়। কিশোরীর পরিবার অসহায় ও দরিদ্র হওয়ায় একটি প্রভাবশালী মহল বিষয়টি ধামাচাপা দেয়ার চেষ্টা চালায়। এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ মোল্লা মনির হোসেন অভিযোগ পাওয়ার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনাটি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়ার জন্য এসআই মমিনুল ইসলামকে দায়িত্ব দেয়া হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com