বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

আনোয়ারপুর এলাকায় মেয়র প্রার্থী মিজানুর রহমান মিজানের মতবিনিময়

  • আপডেট টাইম বুধবার, ১৪ অক্টোবর, ২০১৫
  • ৩৯৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ পৌরসভার আনোয়ারপুর এলাকায় মতবিনিময় সভা করেছেন মেয়র প্রার্থী মিজানুর রহমান মিজান। গতকাল রাতে আনোয়ারপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে মতবিনিময় সভায় তিনি বলেন, ভোট চাইতে নয়। আমি আপনাদের দোয়া ও সমর্থন কামনা করছি। আপনারা পাশে থাকলে অবশ্যই আমি নির্বাচন করব।
বিশিষ্ট মুরুব্বী রমজান আলীর সভাপতিত্বে ও নাজমুল ইসলাম পলাশের পরিচালনায় বক্তব্য রাখেন, সাবেক চেয়ারম্যান মরতুজ আলী,  ধনু মিয়া, মুজিবুর রহমান, আহদ মিয়া, শফিক মিয়া, ইদ্রিছ আলী, নুর ইসলাম, শহিদ উদ্দিন, রফিক মিয়া, আহাদ মিয়া, নুরুল ইসলাম, জলফু মিয়া, সাবেক রেঞ্জার আকবর হোসেন প্রমুখ। বক্তারা নির্বাচনে মিজানুর রহমান মিজানকে সর্বাত্বক সহযোগিতার আশ্বাস দেন। মিজানুর রহমান মিজানকে সভার শুরুতে মুরুব্বিয়ানরা ফুলেল শুভেচ্ছা জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com