বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

নবীগঞ্জে ইমা চাপায় স্কুল ছাত্রী নিহত

  • আপডেট টাইম সোমবার, ১২ অক্টোবর, ২০১৫
  • ৪৯৬ বা পড়া হয়েছে

এম এ বাছিত, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জের বাংলাবাজারে ইমা গাড়ির চাপায় ৮ম শ্রেণির এক ছাত্রী আনিকা জাহান অপি (১৩) নিহত হয়েছে। সে  স্থানীয় সৈয়দ আজিজ-হাবিব উচ্চ বিদ্যালয়ের ছাত্রী। গতকাল বিকাল ৩টায় এঘটনা ঘটে। ঘটনার প্রতিবাদে বিদ্যালয়ের শিক্ষার্থীরা সড়কের তিনটি স্থানে অবরোধ করে। এসময় ওই সড়কে যানচলাচল বন্ধ হয়ে যায়। ঘাতক ইমা গাড়িটি আটক করা সম্ভব হয়নি। এনিয়ে আগামী বৃহস্পতিবার সমঝোতা বৈঠক আহবান করা হয়েছে। আজ সোমবার সকাল দশটায় আজিজ হাবিব উচ্চ বিদ্যালয় মাঠে নিহত স্কুল ছাত্রীর জানাযা অনুষ্ঠিত হবে। নিহত অপির গ্রামের বাড়ি বানিয়াচং উপজেলায়। নবীগঞ্জের এনাতাবাদ গ্রামে আত্মীয়ের বাড়ী থেকে লেখা পড়া করে আসছিল।
প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, উপজেলার কুর্শি ইউনিয়নের বাংলাবাজারস্থ সৈয়দ আজিজ-হাবিব উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী আনিকা জাহান অপি (১৩) বিদ্যালয় থেকে বাড়ি ফিরছিলেন। তিনি বাংলাবাজার পৌছুলে একটি ইমা গাড়ি চাপা পড়ে। গুরুতর আহত অনিকাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার মৃত্যুর খবর বিদ্যালয়ে পৌছুলে তীব্র উত্তেজনা দেখা দেয়। এতিম ওই কিশোরীর অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। ক্ষুব্ধ শিক্ষার্থীরা সড়ক অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করে। এসময় ক্ষুব্ধ শিক্ষার্থীরা কয়েকটি যানবাহন ভাংচুর করে। পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি ও ইউপি চেয়ারম্যান সৈয়দ খালেদুর রহমান খালেদ, থানার এসআই সুধীন, সাংবাদিক এম এ বাছিতসহ স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ। সন্ধ্যায় শিক্ষার্থীরা অবরোধ তুলে নেয়। এনিয়ে বিদ্যালয় ক্যাম্পাসে তাৎক্ষণিক এক সমঝোতা বৈঠক অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত উপজেলা পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি ইয়াওর মিয়া, চেয়ারম্যান সৈয়দ খালেদ, সাংবাদিক এম এ বাছিত, তরুন সমাজসেবক মিজানুর রহমান চৌধুরী শামীম, মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান সুমন, মোঃ ফারুক মিয়া, আবুল কালাম মিঠু ও প্রশাসনের সমন্বয়ে আগামী বৃহস্পতিবার দুপুর দুইটায় স্থানীয় সৈয়দ আজিজ-হাবিব উচ্চ বিদ্যালয়ে সার্বিক বিষয়ে সমঝোতার সিদ্ধান্ত নেয়া হয়। এছাড়াও আজ সোমবার উত্তপ্ত পরিস্থিতি নিয়ন্ত্রণে সকাল ১১ ঘটিকা পর্যন্ত নবীগঞ্জ-শেরপুর সড়কে বাস ও মিনিবাস চলাচল বন্ধ রাখার ঘোষণা দেন পরিবহন শ্রমিক ইউনিয়ন নেতৃতৃন্দ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com