বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

শায়েস্তাগঞ্জে প্রবাসীর বাড়িতে ডাকাতি ডাকাতের রামদার কুপে আহত ৩ ॥ এক ডাকাত আটক

  • আপডেট টাইম বুধবার, ১৮ ডিসেম্বর, ২০১৩
  • ৩৯৬ বা পড়া হয়েছে

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি ॥ শায়েস্তাগঞ্জে এক প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি হয়েছে। ডাকাতদের রামদা’র কুপে গৃহকর্তাসহ ৩ জন আহত হয়েছে। এ সময় এক ডাকাতকে আটস্করা হয়েছে। গত সোমবার দিবাগত গভীর রাতে শায়েস্তাগঞ্জ পৌর এলাকার কুতুবের চক গ্রামের সৌদি প্রবাসী আব্দুল মোতালেবের বাড়িতে ডাকাতির ঘটনাটি ঘটেছে। স্থানীয় সূত্রে জানা গেছে, ওই রাতে সৌদি প্রবাসী আব্দুল মোতালেব এর বাড়িতে একদল ডাকাত হানা দেয়। ডাকাতরা ঘরের দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে। পরে ডাকাতরা অস্ত্রের মুখে পরিবারের সদস্যদের জিম্মি করে একটি মোটর সাইকেলের চাবি, স্বর্ণালংকার, টাকা পয়সা দেয়া জন্য চাপ প্রয়োগ করে। এসময় পাশের ঘরে থাকা গৃহকর্তা আওয়াল ও তার পুত্র তারেক শব্দ শুনতে পেয়ে জেগে উঠে আমির হোসেন (৩৫) নামে এক ডাকাতকে ঝাপটে ধরে। বেগতিক অবস্থায় অন্যান্য ডাকাতরা তাদেরকে কুপিয়ে রক্তাক্ত অবস্থায় ফেলে পালিয়ে যায়। এদিকে পরিবারের অন্যান্যদের সুর চিৎকারের আশপাশের লোকজন এসে ডাকাতকে আটক করে ফেলে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আটক ডাকাত আমির হোসেন বাহুবল উপজেলার মির্জাটুলা গ্রামের ছাবু মিয়ার পুত্র। এ ব্যাপারে শায়েস্তাগঞ্জ থানায় একটি ডাকাতি মামলা দায়ের করা হয়।
আহতদের মধ্যে গৃহকর্তা আব্দুল আওয়াল (৫২) তার এক পুত্র তারেককে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। অপর ছেলে পারভেজকে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com