শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

নবীগঞ্জের কাউন্সিলর পুত্র শয়ন অনৈতিক কান্ডের অভিযোগে কারাগারে

  • আপডেট টাইম সোমবার, ১২ অক্টোবর, ২০১৫
  • ৪৮৩ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ অবশেষে কলেজ ছাত্রীকে বিয়ের প্রলোভন দিয়ে একাধিক দিন ধর্ষণ করার অভিযোগে কারাগারে ঠাই হলো নবীগঞ্জ পৌরসভার ২নং ওয়ার্ড কাউন্সিলর রাজনগর গ্রামের বাসিন্দা সুন্দর আলীর পুত্র শয়ন আহমদের। দীর্ঘদিন পলাতক থাকার পর গতকাল রবিবার নারী ও শিশু আদালতে আত্মসমর্পন করলে বিজ্ঞ বিচারক তাকে জেল হাজতে প্রেরনের নির্দেশ প্রদান করেন। এ ঘটনায় এলাকায় আলোচনার ঝড় বইছে।
গত ১০ জুন উক্ত কাউন্সিলর পুত্রের বিরুদ্ধে নবীগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন তার প্রতারনার শিকার কলেজ পড়ুয়া চাচাতো বোন। চাঞ্চল্যকর এ মামলার বাদীনি পৌর এলাকার রাজনগর গ্রামের আব্দুল ওয়াহিদের কন্যা (২০)। পরে মামলার তদন্ত কর্মকর্তা ধর্ষিতা কলেজ ছাত্রীর ডাক্তারী পরীক্ষা ও স্বাক্ষ্য প্রমানে তদন্ত শেষে বিজ্ঞ আদালতে প্রতিবেদন প্রেরন করেন। মামলার দায়েরের পর থেকে প্রতারক শয়ন দীর্ঘদিন আত্ম গোপনে থাকলেও প্রতিবেদন যাওয়ার পর বাড়িতে আসে। গতকাল রবিবার ওই মামলার ধার্য্য তারিখ ছিল। বিজ্ঞ কৌশলীর মাধ্যমে শয়ন আহমদ আদালতে আত্মসমর্পন করলে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত। মুহুর্তের মধ্যে খবরটি এলাকায় ছাউর হলে আলোচনা-সমালোচনার ঝড় উঠে।
উল্লেখ্য, পৌর এলাকার রাজনগর গ্রামের বাসিন্দা ও সংশ্লিষ্ট ওয়ার্ড কাউন্সিলর সুন্দর আলীর ছেলে কলেজ ছাত্রদল নেতা শয়ন আহমদ দীর্ঘদিন যাবৎ পাশের বাড়ির চাচাতো বোন কলেজ পড়ুয়া ছাত্রীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। এক পর্যায়ে বিয়ের আশ্বাস দিয়ে তার সাথে দৈহিক সম্পর্ক স্থাপন করে। সহপাটি বন্ধুদের স্বাক্ষী রেখে মৌখিক ভাবে বিয়ে করার নাটক তৈরী করে উক্ত কলেজ ছাত্রীর সর্বস্ব কেড়ে নেয়। এক পর্যায়ে শয়ন সকল সম্পর্ক অস্বীকার করে। এ নিয়ে একাধিকবার শালিস বৈঠক বসেও কোন সুরাহা হয়নি। ফলে প্রতারনার শিকার ওই কলেজ ছাত্রী নবীগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন আইনের সংশ্লিষ্ট ধারায় একটি মামলা দায়ের করে। মামলার তদন্ত কর্মকর্তা আসামী গ্রেফতারে প্রাণপন চেষ্টা চালায়। কিন্তু শয়ন আত্মগোপনে থাকায় গ্রেফতার করা সম্ভব হয়নি। পরে তদন্ত শেষে বিজ্ঞ আদালতে মামলার চার্জশীট দাখিল করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com