বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

বাইপাস সড়ক থেকে চোর চক্রের ২ সদস্য আটক

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০১৫
  • ৩৮৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শায়েস্তাগঞ্জ সড়কের ভাঙ্গাপুল নামক স্থান থেকে চোরাই ট্রলি ট্রাকযোগে নিয়ে যাবার সময় আন্তঃজেলা চোর চক্রের ২ সদস্যকে আটক করেছে ডিবি পুলিশ। এ সময় ট্রাকসহ চোরাই ট্রলি আটক করা হয়। আটক চোররা হল সদর উপজেলার আনন্দপুর গ্রামের মৃত ইউনুস আলীর পুত্র ফজল হক (৩০) ও একই গ্রামের মৃত মোঘল মিয়ার পুত্র আব্দাল (২৫)। গত মঙ্গলবার বিকেলে উল্লেখিতরা ট্রলিটি চুরি করে নিয়ে যাবার সময় ডিবির ওসি মোক্তাদির চৌধুরীর নজরে আসলে তিনি এক অভিযানে ট্রাকসহ তাদের আটক করেন। ডিবির জিজ্ঞাসাবাদে তারা চুরির কথা স্বীকার করেছে।
এ ব্যাপারে ট্রলির মালিক বড় বহুলা গ্রামের কদ্দুছ মিয়া বাদী হয়ে আটক ২ জনসহ ৭জনের বিরুদ্ধে হবিগঞ্জ সদর থানায় একটি মামলা দায়ের করেন। অন্যান্যা আসামীরা হচ্ছে-বড় বহুলা গ্রামের সাইদুর (২৫), অনন্দুপুর  গ্রামের নাসির (২২), সাইফুল (২৮), মোতালিব মিয়া (৩০) ও বায়িনয়াচং উপজেলার নোয়াখাল গ্রামের নূর উদ্দিন (২৭)।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com