বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

রসুলগঞ্জে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের ৩জন আহত

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০১৫
  • ৩৯৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ নবীগঞ্জ উপজেলার রসুলগঞ্জ বাজারে পুর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের ৩জন আহত হয়েছে। গুরুতর আহত আলীমুল হোসেন (৪০) ও ফয়জুর রহমান (৩৪) কে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অপর আহত নজরুল ইসলাম (৩৪)কে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহত ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, গতকাল বিকেল সাড়ে ৪টার দিকে রসুলগঞ্জ বাজারে বদরদী গ্রামের কাজল মিয়া ও সবুজ মিয়ার মধ্যে তুচ্ছ ঘটনা নিয়ে কথা কাটাকাটি হয়। এর জের ধরে সবুজ মিয়া, ছালিম বক্স, রাজিম উদ্দিন, জালাল বক্স সহ তার লোকজন দেশিয় অস্ত্রশস্ত্র নিয়ে বাজারে অবস্থানরত কাজল মিয়ার লোকজনের উপর হামলা চালায়। এতে একই পরিবারের উল্লেখিত ৩জন আহত হয়। স্থানীয় তাদের উদ্ধার করে হবিগঞ্জ হাসপাতালে নিয়ে আসে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com