বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:০৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

আজ থেকে শুরু হচ্ছে খোয়াই রোটারী ক্লাবের ৩ দিনব্যাপী আলোকচিত্র প্রদর্শনী

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০১৫
  • ৪২৩ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ হবিগঞ্জে রোটারী ক্লাব অব খোয়াই-এর আয়োজনে আজ থেকে শুরু হতে যাচ্ছে ৩ দিনব্যাপী আলোকচিত্র প্রদর্শনী। ‘লাইফ এন্ড নেচার’ শিরোনামের এ প্রদর্শনীটি হবিগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে আজ বৃহস্পতিবার থেকে শনিবার পর্যন্ত চলবে। আজ দুপুর ১২টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আলোকচিত্র প্রদর্শনীর উদ্বোধন করবেন হবিগঞ্জ-লাখাই আসনের সংসদ সদস্য আলহাজ¦ এডঃ মোঃ আবু জাহির। উক্ত প্রদর্শনী আজ দুপুর ১২ থেকে রাত ৮টা পর্যন্ত এবং আগামীকাল ও পরশু সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত সকলের জন্য উন্মুক্ত থাকবে। প্রদর্শনীর বিভিন্ন দিনে এতে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ টেলিভিশনের সাবেক মহাপরিচালক ম. হামিদ, বাংলাদেশ শিশু একাডেমীর সাবেক পরিচালক ফাল্গুনী হামিদ, বিশিষ্ট অভিনেতা হাসান মাসুদ, ফটোগ্রাফার আবির আব্দুল্লাহ প্রমুখ।
এছাড়া একই অনুষ্ঠানের আওতায় আগামীকাল শুক্রবার দুপুর ২টায় সুরবিতান ললিতকলা একাডেমী প্রশিক্ষণ কেন্দ্রে “আলোকচিত্র শুধু শিল্পচর্চা নয়, সমাজ পরিবর্তনেরও মাধ্যম” শীর্ষক গোলটেবিল বৈঠক অনুষ্ঠিত হবে। উক্ত প্রদর্শনীতে হবিগঞ্জসহ বাংলাদেশের বিভিন্ন স্থানের প্রথিতযশা আলোকচিত্র শিল্পীদের ছবি প্রদর্শিত হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com