বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

নবীগঞ্জে অনৈতিক কাজে লিপ্ত অবস্থায় যুবক-যুবতি আটক ॥ জিম্মায় মুক্তি

  • আপডেট টাইম বুধবার, ৭ অক্টোবর, ২০১৫
  • ৪৯০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার, নবীগঞ্জ থেকে ॥ অনৈতিক কার্যকলাপে জড়িত থাকা অবস্থায় ভাড়া বাসা থেকে হাতেনাতে যুবক-যুবতিকে আটক করা হয়েছে। গত মঙ্গলবার রাত ১১ টার দিকে হাফিজ মিয়া নামের যুবক তার তিন সহযোগীকে নিয়ে ভাড়া বাসায় চাদনী নামের পার্লারের এক যুবতির সঙ্গে অনৈতিক কাজে লিপ্ত হয়। এ সময় স্থানীয় লোকজন তাদের আটক করে। এলাকাবাসী জানান, উপজেলার দেবপাড়া ইউনিয়নের রুস্তমপুর গ্রামের জাহির উল্লার তিনতলা বাড়িতে দীর্ঘদিন যাবৎ বাসা ভাড়ার নামে চলছে অনৈতিক কার্যকলাপ। বাসা বাড়ার নামে চলছে রমরমা দেহ ব্যবসা। মঙ্গলবার রাতে ওই বাড়িতে কয়েকজন যুবক আসা যাওয়ার সময় গ্রামবাসীর সন্দেহ হয়। এ সময় লোকজন বাড়িতে গিয়ে অনৈতিক কাজে লিপ্ত অবস্থায় কুর্শি গ্রামের মনির মিয়ার পুত্র হাফিজকে এক যুবতিসহ আটক করেন। এসময় তার অন্য সহযোগীরা পালিয়ে যেথে সক্ষম হয়। পরে স্থানীয় ইউপি সদস্য মোঃ জমির উদ্দিন, সাবেক মেম্বার মধু মিয়া সহ কয়েক জন লোক সেখানে গিয়ে আটক যুবক-যুবতিকে মেম্বারের জিম্মায় দেওয়া হয়। পরে মেম্বার জমির উদ্দিন ওই যুবক-যুবতিকে নিয়ে যান গোপলার বাজার তদন্ত কেন্দ্রে। বিষয়টি সালিশে মিমাংসা করার জন্য তদন্ত কেন্দ্র থেকে তাদেরকে আনা হয় দেবপাড়া ইউনিয়ন অফিসে। খবর দেওয়া হয় আটক যুবকের বাড়িতে। খবর পেয়ে তার আত্মীয় স্বজন এসে এক লাখ টাকায় দেনমোহর দিয়ে বিয়ে পড়িয়ে দেওয়ার প্রতিশ্রƒতি দিয়ে স্ট্রাম্পে লিখিত দিয়ে আটক যুবক-যুবতিকে তাদের জিম্মায় নিয়ে যান।
এব্যাপারে রুস্তমপুর গ্রামের ওয়াহিদ মিয়া জানান, এ ধরনের অনৈতিক কর্মকান্ড দীর্ঘদিন ধরে জাহির উল্লার বাড়িতে চলে আসছে। এব্যাপারে ইউপি চেয়ারম্যান এডঃ জাবেদ আলীর সাথে আলাপ কালে তিনি জানান, আটক যুবকে অভিভাবক সহ সংসদ সদস্য মুনিম চৌধুরী বাবুর বড় ভাই মাছুম চৌধুরী যুবক-যুবতিকে বিয়ে দেওয়ার প্রশ্র“তি দিয়ে নিয়ে যান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com