শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

চুনারুঘাটের দারোগা জাহিদের বিরুদ্ধে আরো দু’টি মামলা

  • আপডেট টাইম বুধবার, ৭ অক্টোবর, ২০১৫
  • ৩৯৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ চুনারুঘাটের বিতর্কিত দারোগা জাহিদের বিরুদ্ধে আরো দু’টি মামলা দায়ের করা হয়েছে। একটি মামলায় সমনজারী ও অপর মামলা তদন্তপূর্বক প্রতিবেদন দেয়ার জন্য সহকারি পুলিশ সুপারকে বলা হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সামশাদ বেগম এ আদেশ প্রদান করেন। বাদিপক্ষে মামলা দায়ের করেন এডভোকেট কামরুল ইসলাম চৌধুরী। মামলার বিবরণে জানা যায়, চুনারুঘাট উপজেলার রাণীগাঁও ইউনিয়নের পাঁচগতিয়া গ্রামের সামসুর রহমানকে চুনারুঘাট থানার আলোচিত দারোগা আবু আব্দুল্লাহ জাহিদ গত বছরের ১১ ডিসেম্বর সন্ধ্যায় বাদির বাড়িতে গিয়ে তাকে ও তার ভাই আব্দুস সহিদকে কোন অভিযোগ ছাড়াই জোরপূর্বক ধরে নিয়ে যাবার চেষ্টা চালায়। এসময় তারা যেতে না চাইলে দারোগার সাথে থাকা পিস্তল তাদের মাথায় ঠেকিয়ে জোরপূর্বক গাড়িতে তুলে সহিদকে থানায় নিয়ে আটকে রাখে এবং অলিখিত দুইটি স্ট্যাম্পে স্বাক্ষর দেবার জন্য চাপ দেয়। এতে সে অপরাগতা প্রকাশ করলে বেআইনীভাবে মারধর করে এবং মামলায় জড়িয়ে দেয়ার হুমকি প্রদান করে। এক পর্যায়ে সে বাধ্য হয়ে স্বাক্ষর প্রদান করে। পরে মোটা অংকের উৎকোচ নিয়ে তাকে ছেড়ে দেয়। এ ঘটনায় গত ১৮ ফেব্র“য়ারি মামলা দায়ের করলে তদন্তের জন্য প্রেরণ করা হয়। তদন্ত শেষে সত্য রিপোর্ট আসায় জাহিদের বিরুদ্ধে সমন ইস্যু হয়। কিন্তু এরপরও জাহিদ গতকাল আদালতে হাজির না হওয়ায় পুনরায় তার বিরুদ্ধে সমন জারি করা হয়।
অপরদিকে একই উপজেলার গণেশপুর গ্রামে রুস্তম আলীর স্ত্রী লাবণী আক্তারকে মারপিট করে শ্লীলতাহানির চেষ্টা করলে রুস্তম আলী বাদি হয়ে একই আদালতে মামলা করলে আদালত সহকারি পুলিশ সুপারকে প্রতিবেদন দেয়ার নির্দেশ প্রদান করেন।
উল্লেখ্য, গত ৪ অক্টোবর দুপুর সাড়ে ১২টার সময় আদালতের এজলাসের দরজা থেকে জোরপুর্বক আসামিকে ধরে নিয়ে যাওয়ার ঘটনায় তার বিরুদ্ধে আদালত অবমাননার দায়ের আসামির নিয়োজিত আইনজীবি আবু সাঈদ বাদি হয়ে আরেকটি মামলা করেন এবং সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট বেগম রেশমা খাতুন ওই দারোগাকে আদালত অবমাননার দায়ে কারণ দর্শানোর নির্দেশ দেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com