বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ০৩:৪১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
২০ হাজার মানুষের গ্রামে একটি রাস্তাও পাকা নেই ॥ চরম দুর্ভোগ সাবেক মেয়র জিকে গউছের নামে ভূয়া ইউটিউব চ্যানেল ॥ থানায় জিডি নবীগঞ্জে সাংবাদিক আজাদের মায়ের ইন্তেকাল ॥ বিভিন্ন মহলের শোক নবীগঞ্জে বিদ্যুতপৃষ্টে বৃদ্ধের করুন মৃত্যু ইদুর নিধন অভিযান উপলক্ষে নবীগঞ্জে আলোচনা সভা বানিয়াচঙ্গে সাংবাদিকদের সাথে নবাগত ওসি’র মতবিনিময় কারিতাস সিলেট অঞ্চলের উদ্যোগে বিশ্ব সাদাছড়ি নিরাপত্তা দিবস পালন শায়েস্তাগঞ্জে বন্দুকযুদ্ধে ডাকাত কুদরত নিহত ॥ ৬ পুলিশ আহত বাহুবলের সাবেক চেয়ারম্যান মুদ্দত আলীর বিরুদ্ধে মেয়াদোত্তীর্ণ কাগজ দিয়ে মাটি, বালু উত্তোলনের অভিযোগ আজমিরীগঞ্জে ইমামের পিছনে বসা নিয়ে সংঘর্ষ ॥ মহিলাসহ আহত ১০
নবীগঞ্জে মর্মান্তিক সড়ক দুর্ঘটনা মহিলাসহ নিহত ৭ ॥ আহত ২০

নবীগঞ্জে মর্মান্তিক সড়ক দুর্ঘটনা মহিলাসহ নিহত ৭ ॥ আহত ২০

এটিএম সালাম/কিবরিয়া চৌধুরী/আলমগীর মিয়া, নবীগঞ্জ থেকে ॥
ঢাকা-সিলেট মহসড়কের নবীগঞ্জ উপজেলার সৈয়দপুর বাজারের অদুরে জালালপুর নামক স্থানে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় শিশু মহিলা সহ ৭জন নিহত হয়েছে। আহত হয়েছে অন্তত ৩০ জন। আহতদের সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল ও মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে সিলেটের ওসমানীনগর থানা তাজপুর ইউনিয়নের চেয়ারম্যান আতাউর রহমান মানিক ও জকিগঞ্জ উপজেলার ইউনিয়ন চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান পলাশ সহ কয়েকজনের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে। ঘটনাটি ঘটেছে গতকাল শক্রবার রাত প্রায় ১০টায়। ঘটনার পর মহাসড়কে প্রায় ২ ঘন্টা যান চলাচল বন্ধ থাকে।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের জালালপুর গ্রামের নিকট একটি ইট বোঝাই ট্রাক (নং ঢাকা মেট্রো ট ১৬-২৮৫৫) বিকল হয়ে যায়। এতে ট্রাকটি রাস্তার পাশে পার্কিং করে রাখা হয়। এদিকে রাতে হানিফ পরিবহনের একটি বাস (নং ঢাকা মেট্রো গ- ১৪-৮৩১৯) ঢাকা থেকে সিলেট যাচ্ছিল। দ্রুতগামী বাসটি রাত ১০টার দিকে জামালপুরের নিকট রাস্তার পাশে দাড়িয়ে থাকা ট্রাকটিকে স্বজোরে ধাক্কা দেয়। এতে বাসটি ধুমড়েমুছড়ে যায়। এতে বাস যাত্রী ৩ জন ঘটনাস্থলেই প্রাণ হারায়। আহত হয় বাসযাত্রী অন্তত ৩০ জন। খবর পেয়ে হাইওয়ে ও থানা পুলিশ, র‌্যাব, ফায়ার সার্ভিস, ফায়ার ডিফেন্স এর ৬টি ইউনিট ঘটনাস্থলে পৌছে স্থানীয় লোকজনের সহযোগিতায় নিহত ও আহতদের উদ্ধার সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল ও মৌলভীবাজার সদর হাসাপাতাল প্রেরণ করেন। এর মধ্যে কয়েকজনের অবস্থা আশংকাজনক।
সূত্রে জানা যায়, সিলেট মেডিকেলে চিকিৎসাধিন অবস্থায় মুর্শেদা বেগম (৩৫) ও আবু সালেহ (৩৮) এবং মৌলভী বাজার সদর হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় মোঃ আরিফ (৩৪) মারা যান। নিহত আরিফ নোভাষ্টি ফার্মার রিপ্রেজেন্টেটিভ। সে আজ সিলেটে একটি মিটিংয়ে যোগ দিয়ে সিলেট যাচ্ছিল বলে তার সহকর্মীরা জানিয়েছেন।
এ ঘটনায় স্থানীয় সংসদ সদস্য এম এ মুনিম চৌধুরী বাবু, উপজেলা পরিষদ চেয়ারম্যান এডঃ আলমগীর চৌধুরী, পৌর মেয়র অধ্যাপক তোফাজ্জল ইসলাম চৌধুরী, আওয়ামীলীগ নেতা দেওয়ান শাহনেওয়াজ গাজী মিলাদ সংবাদপত্রে এক প্রদত্ত বিবৃতি নিহতদের প্রতি গভীর শোক প্রকাশ করে করেছেন।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com