শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

নবীগঞ্জের শতক গ্রামে হামলায় এক পরিবারের ৪ জন আহত ৫

  • আপডেট টাইম শুক্রবার, ২ অক্টোবর, ২০১৫
  • ৩৯৪ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলার পাহাড়ী অঞ্চলখ্যাত গজনাইপুর ইউনিয়নের নিভৃত পল্লী শতক শৈরাবাজ গ্রামে স্বামী পরিত্যক্তা মহিলাকে রাতের আধারে যৌন হয়রানির চেষ্টার ঘটনার প্রতিবাদ করায় মহিলাসহ ৫ জনকে পিটিয়ে আহত করেছে বখাটে ও তার লোকেরা। আহতদের নবীগঞ্জ উপজেলা হাসপাতালে ভর্তি ও চিকিৎসা দেয়া হয়েছে। এ ঘটনায় পুলিশের রহস্যজনক কারনে মামলা নিচ্ছে না বলে এরা দাবী করছে।
এলাকাবাসী ও নির্যাতিত পরিবারের সুত্রে জানা যায়, উপজেলার শতক শৈরাবাজ গ্রামের আব্দুল আজিদের কন্যা মাসুমা বেগম (১৯) কে প্রায় ৮ মাস পুর্বে মৌলভী বাজার সদরের পুুইলপুর গ্রামের বইন্না মিয়ার ছেলে সমুজ মিয়ার সাথে বিয়ে হয়। বিয়ের পর তাদের দাম্পত্য জীবন ভালই চলছিল। কিছু দিন যেতে না যেতেই কনের গ্রামের বখাটে উজ্জল মিয়া তাদের সংসার ভেঙ্গে দেয়ার জন্য উটে পড়ে লেগে যায়। এক পর্যায়ে মাসুমার স্বামীকে ভুল বুঝিয়ে ৪ মাসের মাতায় তাদের সংসার ভেঙ্গে যায়। মাসুমা চলে আসে তার বাপের বাড়ীতে। এখানে এসেও সে বখাটে উজ্জলের যন্ত্রনায় অতিষ্ট হয়ে উঠে। এক পর্যায়ে প্রকৃতির ঢাকে সাড়া দিয়ে গত মঙ্গলবার দিবাগত রাত প্রায় ১ টার দিকে ঘর থেকে বাহির হওয়া মাত্রই পুর্ব থেকে ওৎপেতে থাকা বখাটে উজ্জল তাকে ঝাপটে ধরে পার্শ্বের নির্জন স্থানে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় তার আর্তচিৎকারে ঘর থেকে তার ভাই ও পরিবারের লোকজন এগিয়ে আসলে তাদের উপর হামলা করে বখাটে উজ্জল পালিয়ে যায়। এ ঘটনারই সুত্র ধরে বখাটে পরিবারের লোকজন পরদিন বুধবার দুুপুরে বখাটে উজ্জলের নেতৃত্বে একদল লোক ওই নির্যাতিত পরিবারের বাড়ীতে হামলা ও লুটপাট চালায়। এ সময় ওই পরিবারের উল্লেখিতরা আহত হয়। আহতরা হলো, মাসুমা (২০), তার ভাই আব্দুল কাহির (১৭), তার মা মাহিমা বেগম (৪০), তার দাদী লাল ভানু বিবি (৬০) ও একই গ্রামের মকদ্দুস মিয়ার ছেলে রাশেদ মিয়া (১৮)। এ ব্যাপারে যৌন হয়রানির শিকার মাসুমা বেগমের মাতা মাহিমা বেগম বেগম জানান, প্রভাবশালীদের ভয়ে আমরা গ্রাম ছেড়ে পালিয়ে বেড়াচ্ছি। থানায় মামলা দিতে গেলে পুলিশ আমাদের মামলা নেয়নি। আমরা এ ঘটনার বিচার চাই।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com