সোমবার, ০৮ মার্চ ২০২১, ০২:৫২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
আজ ঐতিহাসিক ৭ মার্চ হবিগঞ্জে ড্যান্ডি নেশায় ঝুঁকছে টোকাই শিশুরা প্রতিমন্ত্রী মাহবুব আলীর সাথে মেয়র সেলিমের শুভেচ্ছা বিনিময় নয়া জেলা প্রশাসক ইসরাত জাহানের দায়িত্ব গ্রহণ এমপি পুত্র ইফাত জামিলের আইন বিষয়ে ¯œাতকোত্তর ডিগ্রী অর্জন হবিগঞ্জ পৌর নির্বাচন ৭দিন আগে অনুষ্ঠিত হলেও শহরে বিরাজ করছে নির্বাচনী আমেজ! পোষ্টারে পোষ্টারে ছেয়ে আছে হবিগঞ্জ শহর ! এগুলো পরিস্কারের দায়িত্ব কার ? জন দূর্ভোগ ॥ নবীগঞ্জ-মুক্তাহার ব্রীজ বানিয়াচংয়ে প্রেমিকের ব্যবসা প্রতিষ্টানে প্রেমিকার অনশন ॥ সালিশে নিষ্পত্তির শর্তে মুরুব্বীদের জিম্মায় নবীগঞ্জে খোলা জায়গায় পশু জবাই করে বিক্রি ॥ পরিবেশ দুষিত হচ্ছেন পত্রিকায় লিখে কোন লাভ হবে না। কর্তারা তাদের ম্যানেজ নবীগঞ্জে অসহায় ব্যক্তির অর্ধশতাধিক গাছ কর্তন
নবীগঞ্জের শতক গ্রামে হামলায় এক পরিবারের ৪ জন আহত ৫

নবীগঞ্জের শতক গ্রামে হামলায় এক পরিবারের ৪ জন আহত ৫

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলার পাহাড়ী অঞ্চলখ্যাত গজনাইপুর ইউনিয়নের নিভৃত পল্লী শতক শৈরাবাজ গ্রামে স্বামী পরিত্যক্তা মহিলাকে রাতের আধারে যৌন হয়রানির চেষ্টার ঘটনার প্রতিবাদ করায় মহিলাসহ ৫ জনকে পিটিয়ে আহত করেছে বখাটে ও তার লোকেরা। আহতদের নবীগঞ্জ উপজেলা হাসপাতালে ভর্তি ও চিকিৎসা দেয়া হয়েছে। এ ঘটনায় পুলিশের রহস্যজনক কারনে মামলা নিচ্ছে না বলে এরা দাবী করছে।
এলাকাবাসী ও নির্যাতিত পরিবারের সুত্রে জানা যায়, উপজেলার শতক শৈরাবাজ গ্রামের আব্দুল আজিদের কন্যা মাসুমা বেগম (১৯) কে প্রায় ৮ মাস পুর্বে মৌলভী বাজার সদরের পুুইলপুর গ্রামের বইন্না মিয়ার ছেলে সমুজ মিয়ার সাথে বিয়ে হয়। বিয়ের পর তাদের দাম্পত্য জীবন ভালই চলছিল। কিছু দিন যেতে না যেতেই কনের গ্রামের বখাটে উজ্জল মিয়া তাদের সংসার ভেঙ্গে দেয়ার জন্য উটে পড়ে লেগে যায়। এক পর্যায়ে মাসুমার স্বামীকে ভুল বুঝিয়ে ৪ মাসের মাতায় তাদের সংসার ভেঙ্গে যায়। মাসুমা চলে আসে তার বাপের বাড়ীতে। এখানে এসেও সে বখাটে উজ্জলের যন্ত্রনায় অতিষ্ট হয়ে উঠে। এক পর্যায়ে প্রকৃতির ঢাকে সাড়া দিয়ে গত মঙ্গলবার দিবাগত রাত প্রায় ১ টার দিকে ঘর থেকে বাহির হওয়া মাত্রই পুর্ব থেকে ওৎপেতে থাকা বখাটে উজ্জল তাকে ঝাপটে ধরে পার্শ্বের নির্জন স্থানে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় তার আর্তচিৎকারে ঘর থেকে তার ভাই ও পরিবারের লোকজন এগিয়ে আসলে তাদের উপর হামলা করে বখাটে উজ্জল পালিয়ে যায়। এ ঘটনারই সুত্র ধরে বখাটে পরিবারের লোকজন পরদিন বুধবার দুুপুরে বখাটে উজ্জলের নেতৃত্বে একদল লোক ওই নির্যাতিত পরিবারের বাড়ীতে হামলা ও লুটপাট চালায়। এ সময় ওই পরিবারের উল্লেখিতরা আহত হয়। আহতরা হলো, মাসুমা (২০), তার ভাই আব্দুল কাহির (১৭), তার মা মাহিমা বেগম (৪০), তার দাদী লাল ভানু বিবি (৬০) ও একই গ্রামের মকদ্দুস মিয়ার ছেলে রাশেদ মিয়া (১৮)। এ ব্যাপারে যৌন হয়রানির শিকার মাসুমা বেগমের মাতা মাহিমা বেগম বেগম জানান, প্রভাবশালীদের ভয়ে আমরা গ্রাম ছেড়ে পালিয়ে বেড়াচ্ছি। থানায় মামলা দিতে গেলে পুলিশ আমাদের মামলা নেয়নি। আমরা এ ঘটনার বিচার চাই।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com