বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

শহরের বগলা বাজারের স্বর্ণ ব্যবসায়ীর উপর সন্ত্রাসী হামলা ॥ প্রতিবাদে ব্যবসায়ীদের বিক্ষোভ মিছিল ॥ আল্টিমেটাম

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১ অক্টোবর, ২০১৫
  • ৫২৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরের কালীগাছ তলা এলাকায় স্বর্ণ-রৌপ ব্যবসায়ী বগলা বাজারস্থ বিথী শিল্পালয়ের স্বত্ত্বাধিকারী রাজন বণিক নামে এক ব্যক্তিকে কুপিয়েছে সন্ত্রাসীরা। গতকাল বুধবার সকাল সাড়ে ১০ টার দিকে বাসা থেকে বের হয়ে দোকানে যাওয়ার পথে কালীমন্দিরে যাওয়ার সময় শামীম, এমরানসহ ৭/৮ জন স্বর্ণ ব্যবসায়ী রাজন বণিককে ধারালো অস্ত্র দিয়ে পেছন থেকে মাথায় আঘাত করে। সে মাটিতে লুঠিয়ে পরলে সন্ত্রাসীরা তাকে উপর্যোপোরী আঘাত করতে থাকে। এ সময় তার শোর চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে সস্ত্রাসীরা পালিয়ে যায়। বর্তমানে রাজন বণিক মুমুর্ষ অবস্থায় হবিগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন আছে।
Razon Bonik (1) copyএদিকে এঘটনার পর থেকে স্বর্ণ-রৌপ ব্যাবসায়ীরা অনির্দিষ্ঠকালের জন্য তাদের দোকান বন্ধের ঘোষনা দেন। পরে বিকালে শহরে এক প্রতিবাদ মিছিল বের করে স্বর্ণ ব্যবসায়ীবৃন্দ। মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে স্থানীয় এম সাইফুর রহমান টাউন হলের সামনে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
এতে অংশ গ্রহন করেন স্বর্ণ-রৌপ সমিতির সভাপতি স্বদিব কুমার বণিক, সাধারণ সম্পাদক শিশির বণিক, সাবেক সভাপতি সুবোধ বণিকসহ স্বর্ণ-রৌপ সকল ব্যবসায়ী এবং কর্মচারীরা। সভায় সভাপতিত্ব করেন চেম্বার অব কমার্সের ভাপ্রারপ্ত সভাপতি মিজানুর রহমান শামীম।
এতে বক্তব্য রাখেন হবিগঞ্জ চেম্বার পরিচালক আতাউর রহমান সেলিম, মিজানুর রহমার মিজান, জেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি সৈয়দ কামরুল হাসান, পৌর আওয়ামীলীগ সভাপতি নিলাদ্রী শেকর টিটু, ২নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ জাহির উদ্দিন, ব্যকস্ সভাপতি তোফায়েল ইসলাম কামাল, সাধারণ সম্পাদক নুরুল হুদা, স্বপন লাল বণিক, জেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসানুল হক সুজা, জেলা ছাত্রলীগ সভাপতি ডাঃ ইসতিয়াক রাজ চৌধুরী, শেখ আনিছুজ্জামান, আব্দুল মালেক প্রমূখ।
বক্তারা অবিলম্বে শামীম, এমরানসহ ওই সন্ত্রাসীদের আইনের আওতায় আনার জন্য প্রশাসনের প্রতি আহ্বান জানান। তারা হুশিয়ারী উচ্ছারণ করে বলেন, আমাদের কঠোর হতে বাধ্য করবেন না। তারা অভিযুক্তদের গ্রেফতারের ২৪ ঘন্টার আল্টিমেটাম দেন। বক্তারা বলেন এরকম সন্ত্রাসী কর্মকান্ডে হবিগঞ্জের পবিত্র মাঠিতে হতে দেয়া হবে না। সভায় জানানো হয়, আজ পুলিশ সুপার এবং প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com