বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

শাহজিবাজারে মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১ অক্টোবর, ২০১৫
  • ৩৯৩ বা পড়া হয়েছে

মাধবপুর প্রতিনিধি ॥ মাধবপুর উপজেলার শাহজিবাজারে মাদক নির্মূল করার লক্ষ্যে মাদকবিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার (২৬ সেপ্টেম্বর) বিকাল ৪ ঘটিকায় হযরত শাহ্ সোলেমান ফতেহ্গাজী (রহঃ) মাজার প্রাঙ্গণে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। গাজীউর রহমান আব্বাসের সভাপতিত্বে ও মহিবুর রহমান পিপলুর পরিচালনায় সমাবেশের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দ সাঈদ উদ্দিন স্কুল এন্ড কলেজের সাবেক শিক্ষক আলহাজ্ব খাদেম সিদ্দীক আলী শাহ্। বিশেষ অতিথি ছিলেন মাধবপুর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক এখলাছ উর রহমান, ঢাকা মহানগর দক্ষিণ যুব শ্রমিকলীগ এর যুগ্ম আহব্বায়ক এ্যাডঃ মারুফ সিদ্দিকী, বাঘাসুরা ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ইসমাঈল হোসেন, বাঘাসুরা ইউনিয়ন যুবলীগ সভাপতি ও ৪নং ওয়ার্ডের মেম্বার শাসছুল আলম, এস আই মমিনুল ইসলাম, উক্ত সংঘঠনের উপদেষ্ঠা এডঃ রিয়াজ উদ্দিন তালুকদার সায়েম, আলহাজ্ব আছিব আলী, শাহজাহান মোল্লা, উমর ফারুক, আলহাজ্ব আলমগীর শাহ্, মোঃ দিলাল মিয়া দৈনিক হবিগঞ্জ বিজয়ের প্রতিধ্বনির বার্তা সম্পাদক জিয়া উদ্দিন দুলাল, দৈনিক আমাদের সময়ের স্টাফ রিপোর্টার এম এম মাসুক, সিলেট রেড ক্রিসেন্ট সোসাইটির সভাপতি ও সিলেট মঈনউদ্দিন মহিলা ডিগ্রি কলেজের প্রভাষক এনামুল হক চৌধুরী সোহেল, জেলা ছাত্রলীগের সাবেক উপ-দফতর সম্পাদক নজরুল ইসলাম। সমাবেশের প্রধান উদোক্তা মাধবপুর উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি আনু মোহাম্মদ সুমন, সহ-সভাপতি আলামিন আলম, সহ-সভাপতি মিজানুর রহমান, বাহাদুর আলম। সুলতান আহম্মদ সুজন ও হেলাল স্বাগত বক্তব্য রাখেন।
প্রধান অতিথি বলেন, এলাকাকে মাদক মুক্ত করতে যত ধরনের ব্যবস্তা গ্রহন করার দরকার আমরা যুব সমাজের পাশে থেকে করে যাবো। বক্তারা স্থানীয় জনপ্রতিনিধি ও সচেতন মহলের সহযোগিতা চেয়ে বলেন আপনারা যদি সহযোগিতা করেন খুব অল্প সময়ের মধ্যে আমাদের এলাকাকে মাদক মুক্ত করতে পারবো। উপস্থিত বক্তারা আরও বলেন, মাদক প্রতিরোধে জনসচেতনতা বাড়াতে হবে এবং যেখানেই মাদক, সেখানেই প্রতিরোধ’ করতে হবে, এবং মাদক প্রতিরোধে প্রতিটি এলাকার গণ্যমান্য ব্যক্তিদের এগিয়ে আসতে হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com