শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

এমপি আবু জাহিরের সাথে প্রবাসী নেতৃবৃন্দের মতবিনিময় ও নৈশভোজ

  • আপডেট টাইম মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০১৫
  • ৪৮৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহিরের সাথে মতবিনিময় করেছেন ইংল্যান্ড প্রবাসী নেতৃবৃন্দ। গতরাতে হবিগঞ্জ শহরের আমিরচাঁন কমপ্লেক্সের স্কাইকুইন রেস্টুরেন্টে অনুুষ্ঠিত মতবিনিময় সভায় আলোচনায় অংশ নেন গ্রেটার মানচেস্টার বাংলাদেশ এসোসিয়েশন-জিএমবিএ’র সাবেক চেয়ারম্যান মইনুল আমিন বুলবুল, সামছুদ্দিন আহমেদ এমবিই, আমিরচান কমপ্লেক্সের স্বত্ত্বাধিকারী মোঃ আবুল কাশেম, কাউন্সিলর মোঃ ইদু মিয়া, ম্যানচেস্টারের সালেহ আহমেদ, মানচেস্টারের কোরেশী গ্র“পের চেয়ারম্যান মোঃ ইয়াহিয়া কোরেশী, ওল্ডহ্যামের নুরুল ইসলাম কবির, হবিগঞ্জ ডিস্ট্রিক্ট ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে’র পক্ষে অলিউর রহমান, লন্ডনের কেমডেন টাউনের এম বি চৌধুরী শামীম, লন্ডনের ক্যানিং টাউনের মুফতি মোঃ আবুল খায়ের, মানচেস্টারের আবিদুর রহমান, সামছুল হুদা চৌধুরী বাচ্চু, নিউক্যাসেল ল’ একাডেমীতে অধ্যয়নরত এএসএম তারেক চৌধুরী প্রমুখ। এছাড়া অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সম্প্রতি ইংল্যান্ড সফর করে আসা হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক হবিগঞ্জ এক্সপ্রেস পত্রিকার সম্পাদক মোঃ ফজলুর রহমান এবং হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক খোয়াই পত্রিকার যুগ্ম সম্পাদক হারুনুর রশিদ চৌধুরী। অনুষ্ঠানে এমপি আবু জাহিরকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান প্রবাসী নেতৃবৃন্দ।
সভায় প্রবাসীগণ দেশে এলে যাতে উপযুক্ত সম্মান পান সে বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়। সভায় এমপি আবু জাহির জানান, প্রবাসীদের জন্য হবিগঞ্জ পৌরসভার উদ্যোগে নির্মাণ করা হয়েছে প্রবাসী সেন্টার বা প্রবাসী তথ্য কেন্দ্র। আগামীকাল বুধবার সকাল ১০টায় হবিগঞ্জ শহরের পিটিআই’র সামনে নবনির্মিত প্রবাসী তথ্য কেন্দ্র উদ্বোধন করা হবে। এ কেন্দ্রের মাধ্যমে প্রবাসীদেরকে কি ধরণের সেবা দেয়া যায় সে বিষয়ে প্রবাসীরা পরামর্শ দিতে পারেন। এজন্য বিশ্বের যে কোন দেশে বসবাসরত হবিগঞ্জের নাগরিকগণ যারা বর্তমানে দেশে অবস্থান করছেন তাদেরকে যথাসময়ে এ কেন্দ্রের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন এমপি আবু জাহির। প্রসঙ্গত, হবিগঞ্জ পৌরসভার উপদেষ্টা এমপি আবু জাহির প্রধান অতিথি হিসেবে প্রবাসী তথ্য কেন্দ্র উদ্বোধন করবেন। একই সময়ে তিনি হবিগঞ্জ পৌরসভার নির্মাণাধীন কিচেন মার্কেটের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন।
মতবিনিময় সভা শেষে আমিরচাঁন কমপ্লেক্সের স্বত্ত্বাধিকারী মোঃ আবুল কাশেমের সৌজন্যে সকলকে নৈশভোজে আপ্যায়িত করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com