বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

মাধবপুরে শিশু নির্যাতনের অভিযোগে দোকান মালিক লেচু মিয়া গ্রেফতার

  • আপডেট টাইম মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০১৫
  • ৩৯৮ বা পড়া হয়েছে

রিফাত উদ্দিন, মাধবপুর থেকে ॥ মাধবপুর উপজেলা সদরে চুরির অপবাদে এক শিশুকে বাথরুমে আটকে রেখে নির্যাতন করার অভিযোগে বশির ষ্টোরের মালিক লেচু মিয়াকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার রাত সাড়ে ১০টায় থানার এসআই মমিনুল ইসলাম বাজার থেকে লেচু মিয়াকে গ্রেফতার করেন।
পুলিশ ও নির্যাতনের শিকার শিশু জানায়- প্রায় ২৬ দিন আগে উপজেলার বুল্লা ইউনিয়নের বানেশ্বর গ্রামের মৃত মিন্টু মিয়ার ছেলে লেচু মিয়ার মালিকাধীন উপজেলা সদরের ষ্টেডিয়াম পাড়ায় অবস্থিত বশির ষ্টোরে চাকুরী নেয় একই গ্রামের জালাল উদ্দিনের ছেলে জামাল উদ্দিন (১০)। ঈদের আগের দিন জামালের বাবা ছেলেকে ঈদ করার জন্য নিতে আসে কিন্তু লেচু মিয়া তাকে ছুটি দেয়নি। ওই দিন রাতে ৫ শত টাকা চুরির অপবাদ দিয়ে জামালকে বাথরুমে হাত-পা বেধেঁ আটকে রেখে প্রচন্ড মারধোর করে একটি দাঁত ফেলে দেয় এবং মাথার চুল কেটে দেয়। খবর পেয়ে ঈদের দিন সকালে জালাল উদ্দিন গুরুত্বর আহত অবস্থায় ছেলেকে উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা দেয়। বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যম (ফেইসবুক)’ এ প্রকাশিত হলে থানা পুলিশের নজরে আসে।
থানার অফিসার ইনচার্জ মোল্লা মনির হোসেন শিশু নির্যাতনকারীকে গ্রেফতারের নিদের্শ দেন। ওসি জানান এ ব্যাপারে জামাল উদ্দিনের বাবা জালাল উদ্দিন বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com