বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১২:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

নবীগঞ্জ ইনাতগঞ্জের স্কুল ছাত্র সিলেট থেকে উদ্ধার

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৫
  • ৪১৯ বা পড়া হয়েছে

এটিএম সালাম, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের মধ্যসমেত গ্রামের আছাব উদ্দিনের পুত্র ৬ষ্ট শ্র্র্রেণীর ছাত্র সিজান আহমদ (১২) কে গতকাল বুধবার দুপুরে সিলেট থেকে প্রায় অজ্ঞান অবস্থায় উদ্ধার করা হয়েছে।
জানা যায়, গত মঙ্গলবার দুপুরে সিজান তার বোনের বাড়ি গোয়ালাবাজার থেকে নিজ বাড়ি ফেরার উদ্দ্যেশে একটি বাসে উঠে। কিন্তু নির্দিষ্ট সময়ের মধ্যে বাড়িতে না পৌছায় তার পিতা-মাতাসহ পরিবারের লোকজন চরম হতাশায় ভোগেন। ছেলের খোঁজে সম্ভাব্য সকল স্থানে সন্ধান করেও না পেয়ে আতংকিত হয়ে পড়েন। গতকাল বুধবার বিষয়টি থানা পুলিশকে জানানোর প্রস্তুতিকালে হঠাৎ করে সিলেট থেকে জনৈক এক ব্যক্তি ফোনে জানায় সিজান তাদের বাসায় আছে। খবর পেয়ে দ্রুত তার পিতা সিলেট শহর গিয়ে শিশু সিজানকে উদ্ধার করে নিয়ে আসেন। ওই সময় সিজানের আশ্রয়দাতা তার পরিবারকে জানান, মঙ্গলবার সন্ধার পর তিনি বাসায় ফেরার পথে সিলেট কীনব্রীজ এলাকায় শিশু সিজানকে কান্নারত অবস্থায় ঘুরাফেরা করতে দেখে বাড়ি জানতে চাইলে সে কিছুই বলতে পারেনি। পরে তিনি তাকে বাসায় নিয়ে যান। গতকাল বুধবার সকালে ঘুম থেকে উঠে সিজান সুস্থ্যতাবোধ করলে জানায় সে সিলেট কিভাবে পৌছেলো জানে না। সে বাড়ির উদ্দ্যেশে গাড়ীতে উঠেছিল। পরে ওই ব্যক্তির মোবাইল থেকে বাড়িতে ফোন দিলে তার অভিবাবকরা সিজানকে বাড়ি নিয়ে আসেন। হারানো ছেলেকে ফিরে পেয়ে সিজানের পরিবারে স্বস্তি ফিরে আসে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com