বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০, ০৮:৫৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
যুক্তরাজ্যে ১ দিনে ৫৬২ জনের মৃত্যু বানিয়াচংয়ে প্রবাসীর সহযোগিতায় উলামা সমাজের ত্রান বিতরন যুক্তরাাষ্ট্রর মিশিগানে করোনা একদিনেই কেড়ে নিল ৭৫ জনের প্রাণ হবিগঞ্জে স্বাস্থ্য সেবা অব্যাহত রাখা নিয়ে সিভিল সার্জনের সাথে ডা: মুশফিক চৌধুরীর মতবিনিময় নবীগঞ্জে ত্রাণ বিতরণে অনিয়মের সংবাদ প্রচার করায় ৩ সাংবাদিকের উপর ইউপি চেয়ারম্যান হারুন ও তার পেটুয়া বাহিনীর হামলা বাহুবলে ভূয়া পুলিশ পরিচয়ে প্রতারণা ॥ গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ নবীগঞ্জে মূল তালিকা না থাকায় জরিমানা সেনা এর গোলাম ফারুক সিদ্দিকী’র পরিদর্শন দোকান খোলা রাখায় বানিয়াচঙ্গে ৭টি প্রতিষ্ঠানকে অর্থদন্ড ॥ বিনা প্রয়োজনে ঘর থেকে বাহির না হওয়ার অনুরোধ গ্রামে গ্রামে গিয়ে সচেতনতামূলক ক্যাম্পেইন ও ত্রাণ বিতরণ করছেন এমপি আবু জাহির চুনারুঘাটে চা শ্রমিকদের মাঝে এসপি মোহাম্মদ উল্লার ত্রাণ বিতরণ
খাগাউড়ায় হত্যা মামলার এক আসামী গ্রেফতার

খাগাউড়ায় হত্যা মামলার এক আসামী গ্রেফতার

স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচঙ্গের খাগাউড়া গ্রাম থেকে ফজলু মিয়া হত্যার কান্ডের সাথে জড়িত থাকার অভিযোগে অলিউর রহমান (২৬) নামের এক যুবককে পুলিশ গ্রেফতার করেছে। গতকাল শনিবার বেলা ১ টার দিকে ওসি তদন্ত দেলোয়ার হোসেনের নেতৃত্বে একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে খাগাউড়া গ্রামে অভিযান চালিয়ে তার বাড়ি থেকে পুলিশ তাকে আটক করে। এ সময় পুলিশ তাকে মোটর সাইকেলে করে নিয়ে আসার সময় তার মা ও বোনসহ পরিবারের অন্যান্য নারী সদস্যরা পুলিশের কাছ থেকে জোরপূর্বক ছিনিয়ে নিয়ে যায়। পরে অলিউর রহমান দৌড় দিয়ে হাওরে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় এলাকাবাসী তাকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে।
পুলিশ সূত্র জানায়, গত ৪ মে রাতে খাগাউড়া বড় শালুয়ার বন্দে ধানের খলার মধ্যে ঘুমিয়ে থাকা অবস্থায় কৃষক ফজলু মিয়াকে পূর্ব পরিকল্পিত ভাবে গলা কেটে হত্যা করে যুদ্ধাপরাধী মামলার স্বাক্ষী একে এম আজাদ ওয়ায়েশ গংদেরকে ফাসানের জন্য। যাতে স্বাক্ষিরা ঢাকায় গিয়ে স্বাক্ষী না দিতে পারে। এ হত্যার কান্ডের ঘটনায় পরবর্তীতে পুলিশ একই গ্রামের হাম্মাদ মিয়াকে ১৮ মে ও ১৯ মে সাবেক মেম্বার মদরিছ মিয়াকে গ্রেফতার করে। হাম্মাদ মিয়াকে গ্রেফতার করার পর সে পুলিশের কাছে স্বীকারোক্তি মুলক জবানবন্দি দেয় যে ফজলু মিয়া হত্যাকান্ডে সময় একই গ্রামের অলিউর রহমান, জয়ধর মিয়া, সেবেজুর মিয়া, রমজান মিয়া গংরা ঘটনাস্থলে ছিল এবং তাদের দ্বারাই ফজলু মিয়া খুন হয়েছেন। এর প্রেক্ষিতে গতকাল দুপুরে বানিয়াচঙ্গ ওসি তদন্ত দেলোয়ার হোসেনের নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। এদিকে অলিউর রহমান গ্রেফতার হওয়ার পর গ্রামের মানুষের মধ্যে গুঞ্জন শুরু হয় ফজলু মিয়া হত্যাকান্ডের সাথে আরো প্রভাবশালী ব্যক্তি জড়িত রয়েছে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com