বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

আলোচিত রাহুলকে স্কুল থেকে বহিস্কার

  • আপডেট টাইম শনিবার, ১২ সেপ্টেম্বর, ২০১৫
  • ৫৭৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জে স্কুলছাত্রীকে মারধোরের ঘটনার নায়ক রুহুল আমীন রাহুলকে স্কুল থেকে বহিস্কার কর হয়েছে। সে হবিগঞ্জ উচ্চ বিদ্যালয় ও কলেজের ৯ম শ্রেণীর ছাত্র ছিল। স্কুলের প্রদান শিক্ষক আবুল লেইছ মঙ্গলবার দুপুরে বহিস্কার করার কথা সাংবাদিকদের জানান।
তিনি জানান, রাহুল হবিগঞ্জ হাই স্কুল এন্ড কলেজের ৯ম শ্রেণীর ছাত্র। সে যে ঘটনা করেছে তাতে করে স্কুলের ভাবমূর্তি ক্ষুন্ন হয়েছে। ভবিষ্যতে যাতে আর কেউ এ ধরনের ঘটনা করতে সাহস না পায় তার জন্যই রাহুলকে বহিস্কার করা হয়েছে।
প্রসঙ্গত, গত ২৬ আগস্ট হবিগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের এক ছাত্রীকে মারধোর করে বখাটে রুহুল আমীন রাহুল। পরে ওই ঘটনার ভিডিও ফেসবুকে ছেড়ে দেয়া হয়। বিষয়টি জানাজানি হলে ব্যাপক প্রতিক্রিয়া দেখা দেয়। তৎপর হয় পুলিশ। শুক্রবার দুপুরে স্থানীয় লোকজন তাকে সদর থানায় নিয়ে আসলে পুলিশ তাকে গ্রেফতার করে। শুক্রবার দুপুরে নির্যাতিতা মেয়ের পিতা বাদী হয়ে রাহুলের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে দায়েরকৃত মামলায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনের ধারাও জুড়ে দিয়ে মামলা দায়ের করেন। পরে জেলা ও দায়রা জজ আতাব উল্লার নির্দেশে তাকে গাজীপুরের টঙ্গীতে অবস্থিত সমাজ সেবা অধিদপ্তরের শিশু ও কিশোর উন্নয়ন কেন্দ্রে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com