শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

লন্ডনে হবিগঞ্জবাসীর সংবর্ধনায় আবু জাহির এমপি ॥ আগে স্বপ্ন দেখিয়েছি আর এখন উন্নয়ন করছি

  • আপডেট টাইম বুধবার, ৯ সেপ্টেম্বর, ২০১৫
  • ৪৩৫ বা পড়া হয়েছে

মোঃ অলিউর রহমান, লন্ডন থেকে ॥ ইংল্যান্ড সফররত হবিগঞ্জ-লাখাই আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট আবু জাহিরকে সংবর্ধনা দিয়েছি ইংল্যান্ডে বসবাসরত হবিগঞ্জ IMG_0677 copyজেলাবাসী ইউকে। ডেল সেন্টারে আয়োজিত সংবর্ধনা সভায় সভাপতিত্ব করেন বিশিষ্ট কমিউনিটি লীডার নেহার মিয়া চৌধুরী। তরুণ কমিউনিটি লীডার ফয়জুর রহমান চৌধুরী মোস্তাকের পরিচালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন নবীগঞ্জ-বাহুবল আসনের সংসদ সদস্য এম এ মুনিম চৌধুরী বাবু, যুক্তরাজ্য যুবলীগের যুগ্ম সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী, হবিগঞ্জ ডিস্ট্রিক ওয়েল ফয়ার এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মুকিত চৌধুরী, গ্রেটার সিলেট ডেবলফমেন্ট কাউন্সিলের সাধারণ সম্পাদক সৈয়দ আব্দুল কাইয়ুম কাওসার, বিশিষ্ট সাংবাদিক মতিয়ার চৌধুরী, ইংল্যান্ড সফররত হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ ফজলুর রহমান, যুক্তরাজ্য সফররত ডাক্তার সৈয়দ সাফি আহমেদ মোয়াজ। বক্তব্য রাখেন মাওলানা সফিকুর রহমান বিপ্লবী, হবিগঞ্জ এসাসিয়েশন IMG_0681 copyলুটনের সভাপতি ফজিলত খান, গিয়াস উদ্দিন লন্ডনী, বিশিষ্ট ব্যবসায়ী সহিদুর রহমান, হবিগঞ্জ ইউনিটির সভাপতি ফয়সল চৌধুরী, এডঃ মমিন আলী, যুক্তরাজ্য যুবলীগের সভাপতি ফখরুল ইলসাম মধু, সেলিম আহমেদ খান, যুক্তরাজ্য যুবলীগের সহ-সভাপতি নাজমুল ইসলাম, বৃন্দাবন কলেজ এক্স স্টুডেন্ট ইউকে সমিতির সভাপতি সিরাজুল ইসলাম সিরাজ, জামাল খান, হান্নান চৌধুরী, সাবেক ছাত্রনেতা তমিম চৌধুরী, মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক সুমন আহমেদ, ইউকে যুবলীগ নেতা আল আমিন, অধ্যাপক জহিরুল হক শাকিল, মির্জা তসনুবেগ, হবিগঞ্জ এলায়েন্স লুটনের সাধারণ সম্পাদক হিরু, যুবলীগ নেতা তজম্মুল সরদার, ছাত্রনেতা শাহজাহান কবির, নাগরিক সমাজ লভাপতি মহিবুর  রহমান হারুন, কুতুব আফতা, তামিম আহমেদ, তুহিন চৌধুরী প্রমুখ। সভায় অতিথিবৃন্দকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।
IMG_0683 copyসভায় প্রধান অতিথির বক্তব্যে এমপি আবু জাহির বলেন, প্রবাসীরা একজন দেশ প্রেমিক হিসেব দায়িত্ব পালন করে যাচ্ছন। তিনি বলেন দল ক্ষমতায় আসার আগে জনগণকে উন্নয়নের স্বপ্ন দেখিয়েছি। আর এখন উন্নয়ন করে ঈমানী দায়িত্ব পালন করছি। এতে আমি আনন্দও পাচ্ছি। আগে হবিগঞ্জ অবহেলিত ছিল, কিন্তু এখন আর অবহেলিত নয়। আমাদের অনেক প্রাকৃতিক সম্পদ রয়েছে। যা দিয়ে দেশ অর্থনৈতিক ভাবে সমৃদ্ধ হচ্ছে। নবীগঞ্জর প্রবাসীদের দাবীর প্রেক্ষিতে তিনি নবীগঞ্জে একটি অডিটরিয়াম নির্মানের আশ্বাস দেন। তিনি সংবর্ধনার আয়োজন করায় চৌধুরী ফয়জুর রহমান মোস্তাক, আল আমিন, কামাল চৌধুরী, সৈয়দ মোর্শেদ সহ সকলকে ধন্যবাদ জানান। এ ছাড়াও উপস্থিত ছিলেন মোমিন আলী, জালাল উদ্দিন, জাকারিয়া ফেরদৌস, মোজাম্মেল হক, মারুফ চৌধুরী, এম এ আজিজ, অলিউর রহমান, মাওলানা শামীম চৌধুরী, আল আমিন মিয়া, দেওয়ান সৈয়দ রব মোর্শেদ, অজিত লাল দাস, সৈয়দ মারুফ, দেওয়ান হাবিব চৌধুরী সহ বৃহত্তর সিলেট বিভাগের বিপুল সংখ্যক মানুষ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com