শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

হবিগঞ্জে সাংবাদিক ছানু মিয়ার বাড়ীতে অগ্নিসংযোগ ॥ মামলা নেয়নি সদর থানার ওসি নাজিম ॥ অসৌজ্যমূলক আচরণ

  • আপডেট টাইম মঙ্গলবার, ৮ সেপ্টেম্বর, ২০১৫
  • ৪৬৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ মোহনা টেলিভিশনের হবিগঞ্জ প্রতিনিধি সাংবাদিক ছানু মিয়ার বাড়িতে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। গত শনিবার রাত আড়াইটার দিকে একদল দূর্বৃত্ত তার বাড়িতে এ অগ্নিসংযোগ করে।
জানা যায়, হবিগঞ্জ সদর উপজেলার তেঘরিয়া ইউনিয়নের কাকিয়ারআব্দা গ্রামের বাসিন্দা মোহনা টেলিভিশনের হবিগঞ্জ জেলা প্রতিনিধি ও হবিগঞ্জ এক্সপ্রেস প্রত্রিকার সিনিয়র রিপোর্টার মোঃ ছানু মিয়ার বাড়ি-ঘরে অগ্নি সংযোগ করে একদল দূর্বৃত্ত। খবর পেয়ে এসআই গোলাম মোস্তুফার নেতৃত্বে একদল পুলিশ তাৎক্ষনিক ঘটনাস্থল পরিদর্শন করেন এবং অগ্নিকান্ডে ব্যবহৃত আলামত জব্দ করেন। উল্লেখিত সময়ে সাংবাদিক ছানু মিয়া প্রতিদিনের ন্যায় হবিগঞ্জ এক্সপ্রেস পত্রিকা অফিসে কাজ করছিলেন। গভীর রাতে তার গ্রামের বাড়ি থেকে ফোন করে জানানো হয় একদল দূর্বৃত্ত বসত ঘরে অগ্নি সংযোগ করেছে। তাৎক্ষনিক তিনি খবর পেয়ে হবিগঞ্জ সদর থানা পুলিশকে বিষয়টি অবহিত করে বাড়িতে ছুটে যান। বিষয়টি সাংবাদিক মোঃ ছানু মিয়া স্থানীয় ইউপি মেম্বারসহ গণ্যমান্য ব্যক্তিবর্গকে অবহিত করেন।
এ ঘটনায় গতকাল রাত সাড়ে ৯টার দিকে হবিগঞ্জ সদর থানায় একটি মামলা দায়ের করতে যান সাংবাদিক ছানু মিয়া। কিন্তু হবিগঞ্জ সদর থানার ওসি নাজিম উদ্দিন মামলাটি গ্রহণ না করে তার উপর হামলা হতে পারে বলে উল্টো শাসিয়ে দেন। তিনি সাংবাদিক ছানু মিয়ার কোন ধরনের অভিযোগ থানায় গ্রহণ করা হবে না বলে সাফ জানিয়ে বলেন, প্রয়োজনে আপনি কোর্টে গিয়েও চেষ্টা করে দেখতে পারেন কিছু হয় কি না? বিষয়টি নিয়ে হবিগঞ্জের কয়েকজন সাংবাদিক নেতা ওসি নাজিমের সাথে যোগাযোগ করলে তিনি এ বিষয়ে কোন কথা না বলতে উল্টো সাংবাদিক নেতাদের পরামর্শ দেন। এ ঘটনাটি হবিগঞ্জে কর্মরত সাংবাদিকদের মধ্যে জানাজানি হলে তাদের মধ্যে সৃষ্টি হয় চরম ক্ষোভ। তবে সাংবাদিকদের এমন ক্ষোভ পরোয়া করেন না হবিগঞ্জ সদর থানার ওসি নাজিম উদ্দিন। এ অবস্থায় চরম নিরাপত্তাহীনতায় ভোগছেন সাংবাদিক ছানু মিয়া।
এ দিকে ওসি নাজিম হবিগঞ্জ সদর থানায় যোগদানের পর থেকে এ পর্যন্ত হবিগঞ্জে কর্মরত একাধিক সাংবাদিকের উপর পুলিশী নির্যাতনের ঘটনা ঘটে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com