বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০২:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

মাধবপুরে বিদ্যুতের তারে জড়িয়ে ২ মাঝি নিখোঁজ

  • আপডেট টাইম মঙ্গলবার, ৮ সেপ্টেম্বর, ২০১৫
  • ৩৯৫ বা পড়া হয়েছে

আবুল হোসেন সবুজ, মাধবপুর থেকে ॥ মাধবপুর উপজেলার খাস্টি নদীর আদাঐর নৈরাজুরী বিলের কাছে নৌকায় বিদ্যুতায়িত হয়ে পানিতে ডুবে সেলিম ও টিটু নামে ২জন ব্যক্তি নিখোঁজ ও পিতা পুত্র আহত হয়েছেন। আহত ফাইজুল ইসলামকে ঢাকা এবং সুজন মিয়াকে ব্রাহ্মনবাড়ীয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিকাল ৪টা থেকে রাত ১০টা পর্যন্ত সিলেট থেকে আসা ফায়ার সার্ভিসের ডুবুরি দল অনুসন্ধান চালিয়েও নিখোঁজদের উদ্ধার করা সম্ভব হয়নি। খবর পেয়ে উপজেলা নিবার্হী কর্মকর্তা মোহাম্মদ রাশেদুল ইসলাম ও থানার অফিসার ইনচার্জ মোল্লা মনির হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন। নৌকায় থাকা মনু মিয়া ও ফায়ার সার্ভিস এন্ড সিভিল Madhabpur pic-01-07.09ডিফেন্সের লিডার আক্তারুল ইসলাম জানান, সোমবার সকাল ১১টার দিকে আদাঐর গ্রামের জাহেদ মিয়ার বাড়ী থেকে গাছ নৌকা বোঝাই করে খাষ্টি নদী দিয়ে মাধবপুর বাজারে স’মিলে আসার সময় নৈরাজুরী বিলের কাছে আদাঐর গ্রামের মৃত আবু তাহের মিয়ার ছেলে টিটু মিয়া (২৬) লুঙ্গি শুকানোর জন্য উঠে দাড়ালে নদীর উপর দিয়ে আদাঐর গ্রামে যাওয়া হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির ১১ কেবি সঞ্চালন তারের সঙ্গে বিদ্যুতায়িত হয়ে নদীতে পড়ে ডুবে যায় এবং তার সঙ্গেঁ থাকা একই গ্রামের বজরু মিয়ার ছেলে সেলিম মিয়া (৩২) ও নদী পড়ে ডুবে যায়। আর নৌকার মেশিনের কাছে থাকা নাসিরনগর উপজেলার রোন্তমপুর গ্রামের সুজন মিয়া (৫০) এবং তার ছেলে ফাইজুল ইসলাম (২৫) গুরুতর আহত হয়। অলৌকিকভাবে অক্ষত থাকে নৌকায় থাকা আদাঐর গ্রামের বাচ্চু মিয়া ছেলে মনু মিয়া(১৮) এবং মৃত ফরিদ মিয়ার ছেলে ইউসুফ মিয়া (২০)।  গুরুতর আহত পিতা-পুত্রকে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাদেরকে ঢাকা ও ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে রেফার করে। খবর পেয়ে মাধবপুর ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের লিডার আক্তারুল ইসলামের নেতৃত্বে ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার তৎপরতা চালায়। এ সময় এলাকার শত শত লোকজন নদীর পাড়ে ভীর জমায় এবং গ্রামের প্রায় শর্তাধিক লোকজন নদীতে জাল ফেলে নিখোজ ব্যক্তিদের সন্ধানে নদীতে জাল ফেলে খুজাখুজি করতে থাকে। সিলেট ফায়ার সাভির্সের সিনিয়র ষ্টেশন অফিসার জাবেদ মোঃ তারেকের নেতৃত্বে ৩ সদস্যের ডুবুরী দল বিকাল ৪টা থেকে রাত ১০টা পর্যন্ত অনুসন্ধান চালিয়েও নিখোঁজদের উদ্ধার করা সম্ভব হয়নি।
আদাঐর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মীর খুরশেদ আলম জানান-২০১৩ সালের দিকে ওই তারে বিদ্যুতায়িত হয়ে ১ ব্যক্তি মারা গিয়েছিল। সন্ধ্যায় উপজেলা নিবার্হী কর্মকর্তা মোহাম্মদ রাশেদুল ইসলাম দূর্ঘটনাস্থল এবং নিখোঁজ ব্যক্তিদের বাড়ীতে গিয়ে তাদের স্বজনদের শান্তা দেন এবং ব্যক্তিগত ভাবে টিটুর পরিবারকে নগদ ২ হাজার ও সেলিমের পরিবারকে ৩ হাজার টাকা সহযোগিতা করেন। রাতে ডুবুরী দলের সাথে কথা বললে তারা জানায় সন্ধ্যার পর নদীর স্রোত বেড়ে গেছে ফলে লাশ ভাটির দিকে চলে যেতে পারে। সকালে আবারও অনুসন্ধান অভিযান চালানো হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com