বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

উত্তর শ্যামলী এলাকার যুবসমাজের সাথে মেয়র প্রাথী আতাউর রহমানের সেলিমের মতবিনিময় সভা

  • আপডেট টাইম সোমবার, ৭ সেপ্টেম্বর, ২০১৫
  • ৪৪২ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কার্যকরী কমিটির অন্যতম সদস্য, জেলা যুবলীগ সভাপতি হবিগঞ্জ পৌরসভার মেয়র প্রার্থী আতাউর রহমান সেলিম বলেছেন একটি দেশের মুল শক্তি হল যুবসমাজ। ১৯৭১ সালে এদেশের যুবশক্তি ঠিক করেছিলো একনদী রক্ত দিয়ে হলেও বঙ্গবন্ধু শেখ মুজিবের নির্দেশে বাংলাদেশ স্বাধীন করবে। ইতিহাস স্বাক্ষী তাদের রক্তদান বৃথা যায়নি। আজ একইভাবে আমাদের সবার প্রিয় শহর হবিগঞ্জকে জলাবদ্ধতা মুক্ত, মানবিক, সকলের বাসযোগ্য একটি শহর গড়ার সংগ্রাম করার সময় এসেছে। যুবসমাজ সাথে থাকলে ইনশাআল্লাহ আমাদের প্রিয় নেতা সংসদ সদস্য এডভোকেট আলহাজ্ব মোঃ আবু জাহিরের সমর্থন ও সহযোগিতায় আমাদের এই স্বপ্নও বাস্তবে রূপ নেবে। এ সময় উপস্থিত ছিলেন, শেফাল বনিক, শওকত আকবর সোহেল, মোতাহের হোসেন রিজু, শফিকুজ্জামান হিরাজ, জামাল মিয়া, সম্পাদক সাইফুল আলম রানা, জয়নাল আবেদীন রাসেল, ফেরদৌস আহমেদ, আলমগীর, যুবায়ের আহমেদ, আব্দুল গাফফার ইমন, সোলেমান মিয়া, সুমন চৌধুরী, ওবায়দুল হক চৌধুরী, আতাউর রহমান, তৌফিক আহমেদ, আল আমিন, রুবেল আহমেদ, মামুন মিয়া, সোহাগ, ফরিদ মিয়া, জীবন, শামীম মিয়া, ফাতিম আহমেদ, হিরাজ মিয়া, রাজু মিয়া, শামীম মিয়া, রুকু মিয়া প্রমুখ।
বক্তারা এ সময় আতাউর রহমান সেলিমকে একজন ত্যাগী রাজনৈতিক কর্মী হিসেবে উল্লেখ করে তাকে সমর্থন প্রদান করে বলেন তার দীর্ঘ সাংগঠনিক অভিজ্ঞতা হবিগঞ্জ পৌরবাসীর স্বার্থে পৌরসভাকে পরিচালিত করে জনগনের কল্যান নিশ্চিত করতে ভুমিকা রাখবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com