বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

ভগবান শ্রী কৃষ্ণের জন্মাষ্টামী উপলক্ষে নবীগঞ্জের আউশকান্দিতে শুভা যাত্রা

  • আপডেট টাইম রবিবার, ৬ সেপ্টেম্বর, ২০১৫
  • ৪৩১ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ ভগবান শ্রী কৃষ্ণের জন্মাষ্টামী উপলক্ষে নবীগঞ্জের আউশকান্দিতে মঙ্গল শুভা যাত্রা অনুষ্টিত হয়েছে। গতকাল শনিবার জন্মাষ্টমী উৎযাপন পরিষদ আউশকান্দি কর্তৃক আয়োজিত মঙ্গল শুভা যাত্রা সকাল ১০ঘটিকায় মিঠাপুর শ্রী শ্রী ভৈরবানন্দ ও মহাশক্তি দেবালয় থেকে শুভা যাত্রা শুরু হয়ে আউশকান্দি বাজার, ঢাকা-সিলেট মহা সড়কের শহীদ কিবরিয়া চত্ত্বর প্রদক্ষিণ করে মন্দিরের সামনে প্রসাদ বিতরন করা হয়। এতে সর্বস্থরের সনাতনধর্মাবলম্বীরা অংশ গ্রহন করেন। অনুষ্টানের অংশ হিসাবে সন্ধ্যা গীতাপাঠ, নাম সংকির্তন, প্রসাদ বিতরন এর মাধ্যমে জন্মাষ্টমী উৎযাপন সমাপ্ত করা হয়।
উল্লেখ্য যে, প্রথম বারের মতো আউশকান্দিতে মঙ্গল শুভা যাত্রার আয়োজন করা হয়। জন্মাষ্টমী উৎযাপন করার লক্ষে গত ২৬ আগষ্ট কেশব চন্দ্র পালকে প্রধান সমন্বয়ক করে ১১ সদস্য বিশিষ্ট জন্মাষ্টমী উৎযাপন পরিষদ আউশকান্দি এর আত্মপ্রকাশ ঘটে। উক্ত শুভা যাত্রায় অংশ গ্রহন করেন, বাংলাদেশ পুজা উৎযাপন পরিষদ আউশকান্দি ইউপি শাখার সভাপতি নীরেন্দ চন্দ্র পাল, সনাতন সংঘের প্রতিষ্টাকালীন সভাপতি ও বর্তমান উপদেষ্টা জিতেন্দ্র কুমার পাল, সনাতন সংঘ আউশকান্দি’র সভাপতি আশুতোষ চক্রবর্র্তী (ব›ন্ধন), সহ-সভাপতি মিহির আচার্য্য, রবি দেব, সমর বৈদ্য, সাধারন সম্পাদক নিখিল ধর সহ আউশকান্দি জন্মাষ্টমী উৎযাপন পরিষদ আউশকান্দি এর সকল সদস্যবৃন্দ। এতে সার্বিকভাবে সহযোগীতা করে সনাতন সংঘ আউশকান্দি এর সকল নেতৃবৃন্দ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com