বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

ইংল্যান্ডে নবীগঞ্জ প্রবাসী কল্যাণ সমিতির সভায় এমপি আবু জাহির ॥ দেশের মোট গ্যাসের এক তৃতীয়াংশ হবিগঞ্জে রয়েছে

  • আপডেট টাইম শুক্রবার, ৪ সেপ্টেম্বর, ২০১৫
  • ৪৭১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ ইংল্যান্ড সফররত হবিগঞ্জ-লাখাই আসনের সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহিরকে সংবর্ধনা দিয়েছে ইংল্যান্ডের ওল্ডহামস্থ নবীগঞ্জ প্রবাসী কল্যাণ সমিতি। এতে বিশেষ অতিথি ছিলেন মানচেস্টারের সহকারী হাই কমিশনার ফেরদৌসী শাহরিয়ার ও হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক হবিগঞ্জের জনতার এক্সপ্রেস সম্পাদক মোঃ ফজলুর রহমান।
ওল্ডহামস্থ ইন্ডিয়ান ওসেন রেস্টুরেন্টে সমিতির সভাপতি মুজিবুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফারুক আহমদের পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, প্রবীন কমিউনিটি লীডার শামছুদ্দিন আহমেদ এমবিই, যুক্তরাজ্য আওয়ামীলীগের উপদেস্টা ড. মোহাম্মদ শাহনেওয়াজ, উপদেস্টা অধ্যাপক আব্দুল হান্নান, মানচেস্টার জাপা সভাপতি এ মন্নান খান, নবগঠিত মানচেস্টারস্থ হবিগঞ্জ জেলা সমিতির সদস্য সচিব গাউছুল ইমাম চৌধুরী সুজন, হবিগঞ্জ ইউনিটির সহ-সভাপতি আলী আহমেদ মুসা, আওয়ামীলীগ নেত্রী কলি হুসেন, সমিতির সহ-সভাপতি ইনজল মিয়া, নজরুল ইসলাম, যুবলীগ নেতা এনামুল করিম সুমন, মতিউর রহমান, রাসেল চৌধুরী প্রমুখ। কোরান তেলাওয়াত করেন হাফিজ শাহ মস্তান। সভার শুরুতে সংবর্ধিত ব্যক্তি ও বিশেষ অতিথিবৃন্দকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।
photo 1 copyপ্রধান অতিথির বক্তব্যে এমপি আবু জাহির বলেন, প্রবাসীদের কর্মকান্ডে বিশ্বে দেশের ভাবমূর্তি উজ্জল হবে। আওয়ামীলীগ সরকারের আমলে যোগাযোগ ব্যবস্থার ব্যাপক উন্নয়ন হয়েছে। তিনি বলেন দেশের মোট গ্যাসের এক তৃতীয়াংশ হবিগঞ্জে রয়েছে। এর মধ্যে বিবিয়ানা গ্যাস ফিল্ড হচ্ছে সর্ববৃহত। এ গ্যাস নবীগঞ্জবাসী অধিকার। তিনি প্রবাসীদের দেশে বিনিয়োগ সহ সন্তানদের দেশমুখি করার আহ্বান জানান। তিনি বলেন প্রবাসীদের বিভিন্ন সমস্যা পাশে ছিলাম, ভবিষ্যতেও থাকবো।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com