মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০১:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে আওয়ামী লীগের দুই নেতার নির্বাচনী সভাকে কেন্দ্র করে সংঘর্ষ ॥ আহত ২০ রাজধানীর উত্তরা এলাকায় পুলিশের বিশেষ অভিযান ॥ নবীগঞ্জের কলেজ ছাত্র তাহসিন হত্যা মামলার আসামী শাফি গ্রেফতার বাংলাদেশের স্বাধীনতা অর্জনে নাট্যকর্মীদের অবদান অনস্বীকার্য- এমপি আবু জাহির পুলিশের দায়েরকৃত মামলায় যুবদল ও ছাত্রদলের চার নেতা কারাগারে জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলেয়া আক্তারকে হবিগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দের ফুলেল শুভেচ্ছা খোশ আমদেদ মাহে রমজান সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় চুনারুঘাটের প্রবাসী যুবক নিহত প্রবাসে সাংবাদিকতায় অনন্য অবদান রাখায় নবীগঞ্জের সাংবাদিক মতিউর মুন্নাকে গ্রিসে বাংলাদেশ দূতাবাসের সম্মাননা প্রদান মাধবপুরে নিখোঁজের ৪ দিন পর নদী থেকে হৃদয়ের লাশ উদ্ধার ক্যান্সারে আক্রান্ত সাবেক চেয়ারম্যান সত্যজিত দাশকে বাচাতে এগিয়ে আসুন

নবীগঞ্জের মুনষ্টার হোটেলে হামলা ভাংচুর ॥ আহত ১০

  • আপডেট টাইম মঙ্গলবার, ১ সেপ্টেম্বর, ২০১৫
  • ৪৭৩ বা পড়া হয়েছে

মোঃ আলমগীর মিয়া, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জ শহরের প্রতিষ্টিত হোটেল ব্যবসা প্রতিষ্টানে মতি নামের এক ড্রাইভারের নেতৃত্বে একদল দুর্বত্তরা হামলা চালিয়ে ব্যাপক ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে। এ সময় দুর্বৃত্তদের হামলায় হোটেল ম্যানাজারসহ ১০ জন আহত হয়। আহতের মধ্যে ৬ জনকে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ও প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে। এ ঘটনায় ব্যবসায়ী সমিতির নেতৃবন্দ ক্ষতিগ্রস্থ হোটেল পরিদর্শন করেন। ব্যবসা প্রতিষ্টানের ভিতরে ঢুকে দোকানের আসবাবপত্র ভাংচুরের ঘটনায় রাত ৮ ব্যবসায়ী সমিতির কার্যালয়ে জরুরী সভা আহ্বান করে বাজার ব্যবসায়ী সমিতি। এ ঘটনা নবীগঞ্জ থানা পুলিশকে অবহিত করা হলে নবীগঞ্জ পুলিশ ভাংচুরকৃত হোটেল পরিদর্শন করে।
জানা যায়, গতকাল সোমবার সকালে সাড়ে ৭টার দিকে শহরের মুনষ্টার হোটেলে মদ পান করে নাস্তা করতে যায় বাউসা ইউনিয়নের রিফাতপুর গ্রামের মতি নামের এক মাইক্রো ড্রাইভার। এ সময় রুটি পুড়ে গেছে বলে সে হোটেল কর্মচারীকে গালিগালাজ করে। গালিগালাজের প্রতিবাদ করায় মাতাল মতি উত্তেজিত হয়ে কর্মচারীকে মারধর করতে গেলে হোটেলে থাকা অন্যান লোকজন তাকে শান্ত করার চেষ্টা করেন। এ সময় সে পড়ে গিয়ে তার মাথা পেটে যায়। পরে মতি হোটেল থেকে বের হয়ে শহরের মধ্যে তার আত্মীয় স্বজন ও কয়েকজন মাইক্রো ড্রাইভারকে সাথে নিয়ে হোটেলে হামলা চালায়। হামলায় হোটেলের আসবাবপত্র ভাংচুর করে হোটেলে থাকা অন্যান কাষ্টমার দিকবিক ছুটাছুটি করে। হামলাকারীরা হোটেলে ক্যাশ বাক্স থেকে নগদ ১ লাখ ২২ হাজার টাকা নিয়ে যায় বলে হোটেল মালিক আঃ রকিব জানান। হামলার হোটেল ম্যানাজার নিপেশ দাশ (২৫), অপু(২৯), মুহিবুর (২৫), বিলাল (২০), রুবেল (২২) ও সাজু মিয়া (৩০) কে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এদিকে গাড়ি চালক মতি দাবি করছেন তাকে মুনষ্টার হোটেলের ষ্টাফরা একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মারধর করেন। মারধরে তার অবস্থা ভালো না চিকিৎসা নিতে সিলেট আছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com