শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

এফিডেভিটে পুত্র আফছারের স্বীকারোক্তি ॥ কাউরিয়াকান্দি গ্রামের সমছু হৃদরোগে মৃত্যুবরণ করেন

  • আপডেট টাইম রবিবার, ৩০ আগস্ট, ২০১৫
  • ৫১৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচঙ্গ উপজেলার ১৩নং মন্দরী ইউনিয়নের কাউরিয়াকান্দি গ্রামের সমছু মিয়া হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছিলেন বলে তার পুত্র ও সমছু মিয়া হত্যা মামলার বাদী আফছার মিয়া হবিগঞ্জ নোটারী পাবলিক এর কার্যালয়ে হাজির হয়ে এফিডেভিটের মাধ্যমে স্বীকারোক্তি মূলক জবানবন্দি প্রদান করেছেন।
এফিডেভিটে নিহত সমছু মিয়ার সন্তান আফছার মিয়া উল্লেখ করেন, মরহুম সমছু মিয়া গত ২৪ মে ২০১৫ইং তারিখে হবিগঞ্জ সদর উপজেলার ২নং রিচি ইউনিয়নের মির্জাপুর গ্রামের তার চাচাতো ভাই আব্দুল লতিফ মিয়ার বাড়ীতে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন।
এতে আরো উল্লেখ করা হয়, সমছু মিয়ার মৃত্যুর কিছু দিন পূর্বে কাউরিয়াকান্দি গ্রামে তাইদুল মিয়া, সবুর মিয়া, মধু মিয়া, আব্দুল মন্নান, আরজু মিয়া গংরা একই গ্রামের নূর মিয়ার ছেলে সৈয়দ মিয়াকে হত্যা করিলে নিহত সৈয়দ মিয়ার পিতা নূর মিয়া বাদী হয়ে বানিয়চং থানায় একটি হত্যা মামালা দায়ের করেন। এ থেকে বাচাঁর জন্য উল্লেখিত আসামীরাসহ অন্যান্যরা বিভিন্ন ষড়যন্ত্র করিতে তাকে। এক পর্যায়ে সৈয়দ মিয়া হত্যাকান্ডের কিছু দিন পরে আমার পিতা সমছু মিয়া মির্জাপুর গ্রামের আব্দুল লতিফ মিয়ার বাড়ীতে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করিলে সৈয়দ মিয়া হত্যাকান্ডের আসামীরা আমার পিতা মৃত্যুর পর আমার অসহায়ত্বের সুযোগ নিয়ে আমাকে প্রলোভন দিয়ে, ভূল বুঝিয়ে, প্রতারণা করে, মিথ্যা আশ্বাস ও মিথ্যা বর্ণনা দিয়ে আমাকে বাদী করে উপরে উল্লেখিত ব্যক্তিদের পূর্ব শক্রতার কারণে বিজ্ঞ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আমল-৪ আদালতে যাহার দরখাস্ত নং১৩০/১৫ ইং (বানিঃ) তাং-১১/০৬/১৫ইং একই গ্রামের আব্দুল আজিজ চৌধুরী গং লোকদের দিয়ে আমার পিতাকে ভিটটিম সাজিয়ে একটি হত্যা মামলা দায়ের করায়। পকৃত পক্ষে আমার জ্ঞান ও জানামতে আমার পিতাকে কেহ কোন প্রকার আঘাত করে নাই। আমার পিতা হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন। আমার পিতার মৃত্যুর জন্য কেহ কোন প্রকান দায়ী নহে।
অপর দিকে  নিহত সমছু মিয়া স্ত্রী ও সমছু মিয়া হত্যা মামলার ২নং জখমী স্বাক্ষী জহুরা বেগম ওরফে রেনু বেগম হবিগঞ্জ নোটারী পাবলিক এর কার্যালয়ে হাজির হয়ে আব্দুল আজিজ চৌধুরীর বিরুদ্ধে মামলায় উল্লেখিত জখমটি করেন নাই বলে স্বীকারোক্তি মূলক জবানবন্দি প্রদান করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com