বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

আজমিরীগঞ্জে টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ কৃষি ইনষ্টিটিউট স্থাপন করা হবে-শিক্ষা সচিব

  • আপডেট টাইম রবিবার, ৩০ আগস্ট, ২০১৫
  • ৪৩৫ বা পড়া হয়েছে

আমিনুল ইসলাম, আজমিরীগঞ্জ থেকে ॥ শিক্ষা সফর ও মতবিনিময় অনুষ্টানে শিক্ষা সচিব বলেছেন, আজমিরীগঞ্জে টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ ও কৃষি ইনষ্টিটিউট স্থাপন করা সহ মমচাঁন ভূঁইয়া আদর্শ দাখিল মাদ্রাসায় সমাপনী পরীক্ষা কেন্দ্র করার আশ্বাস প্রদান করেন।
তিনি আজমিরীগঞ্জের কাকাইলছেওয়ের হাজী আব্দুল হেকিম ভূঁইয়া উচ্চ বিদ্যালয় মাঠে গতকাল শনিবার সকাল ১০ টায় শিক্ষা সফর ২০১৫ উপলক্ষ্যে এক মত বিনিময় সভায় এ ঘোষণা দেন। স্কূল ম্যানেজিং কমিটির সভাপতি ও কাকাইলছেও ইউপি চেয়ারম্যান আলহাজ্ব নূরুল হক ভূঁইয়ার সভাপতিত্বে ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি মিজবাউদ্দিন ভূঁইয়ার পরিচালনায় সভায় প্রধান অতিথি ছিলেন শিক্ষা সচিব নজরুল ইসলাম খাঁন। এ ছাড়া জেলা ও উপজেলা প্রশাসনের গুরুত্বপূর্ণ পদে অধিষ্ঠিত কর্মকর্তাগন সহ এলাকার শিক্ষা প্রতিষ্টান সমূহের শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। বক্তব্যে শিক্ষা সচিব বলেন প্রতিষ্টানগুলো নির্মানকল্পে এলাকার ভূমি মালিকদের প্রয়োজনীয় ভূমি দান করতে হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com